রাবি প্রতিনিধি

০৩ মার্চ, ২০২০ ১৩:২৯

দুই নেতাকর্মী হত্যার ঘটনায় রাবি ছাত্রলীগের বিক্ষোভ

নোয়াখালী ও খুলনায় ছাত্রলীগের দুই নেতাকর্মী হত্যার ঘটনায় বিক্ষোভ ও সমাবেশ কর্মসূচি পালন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগ।

মঙ্গলবার (৩ মার্চ) বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে দলীয় টেন্ট থেকে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে।

মিছিলটি ক্যাম্পাস প্রদক্ষিণ করে একই স্থানে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। সমাবেশে শাখা ছাত্রলীগের সভাপতি সবার উদ্দেশে সংক্ষিপ্ত বক্তব্য দেন।

সমাবেশে রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, আমরা মুজিববর্ষ পালন করতে যাচ্ছি। ঠিক সে সময় আমাদের ভাইদের হত্যা করা হচ্ছে। বাংলাদেশ যখন উন্নয়নের ধারায় এগিয়ে যাচ্ছে ঠিক সে সময় আমাদের ভাইদের রক্ত ঝড়ছে। আর কতো রক্ত গেলে জামায়াত-শিবিরের রাজনীতি বন্ধ হবে? আমরা জামায়াত শিবিরমুক্ত ক্যাম্পাস গড়েছি। ক্যাম্পাসে জামায়াত শিবিরের রাজনীতি বন্ধ করেছি। আমাদের মধ্যে যেন কোনও অনুপ্রবেশকারী না থাকে সেজন্য সজাগ থাকতে হবে। একই সঙ্গে জামায়াত শিবিরের রাজনীতি বন্ধ করতে হবে।

ফয়সাল আহমেদ রুনুর সঞ্চালনায় সমাবেশে রাবি শাখার ছাত্রলীগ নেতৃবৃন্দ, বিভিন্ন হল, অনুষদ ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সোমবার নোয়াখালীর বেগমগঞ্জে ছাত্রলীগের উপর ছাত্র শিবিরের হামলায় গুরুতর আহত হন কয়েকজন। আহতদেরকে হাসপাতালে নেওয়া হলে তাদের মধ্যে ছাত্রলীগকর্মী রাকিবুল ইসলাম মৃত্যুবরণ করেন। একই দিন খুলনার কয়রায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত মো. হাদিউজ্জামান রাসেল (২৮) নামে একজনের মৃত্যু হয়েছে। তিনি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

আপনার মন্তব্য

আলোচিত