বিনোদন ডেস্ক

০৮ জুন, ২০২০ ০১:২১

নোবেলের ‘তামাশা’য় লাখো ডিসলাইক

আলোচনায় থাকতে ভালোবাসেন তিনি। তার প্রথম মৌলিক গানের মিউজিক ভিডিও ‘তামাশা’র প্রচারণার অংশ হিসেবে একের পর এক নেতিবাচক কর্মকাণ্ডে সমালোচনার ঝড় তুলেছিলেন। বলা হচ্ছে ‘সারেগামাপা’খ্যাত গায়ক নোবেলের কথা। দেশের সংগীতাঙ্গনের লিজেন্ডদের নিয়ে তার সাম্প্রতিক মন্তব্য ভালোভাবে নেয়নি মানুষ। এরপর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে করেছেন ‘অগ্রহণযোগ্য’ মন্তব্য। শেষ পর্যন্ত আইনশৃঙ্খলা বাহিনীর কাছে গিয়ে মুচলেকা দিয়ে আসেন। ফেসবুক লাইভে এসে চান ক্ষমা।

নোবেলের বক্তব্য ছিল, এ সবই করেছেন নতুন গান ‘তামাশা’র প্রচারণার অংশ হিসেবে। কিন্তু যেই ‘তামাশা’র জন্য এত তামাশা সেটির সুফল কতটা ঘরে তুলতে পারলেন নোবেল?

রোববার ইউটিউবে প্রকাশ পাওয়া নোবেলের ‘তামাশা’ গানে ডিসলাইকের বন্যা বইয়ে দিয়েছেন নেটিজেনরা। মুক্তি পাওয়ার প্রথম ১১ ঘণ্টায় গানটি ভিউ হয়েছে ৪ লাখেরও বেশি, যেটি যেকোনো বিচারে ঈর্ষণীয়। কিন্তু তাতে ২০ হাজার লাইকের বিপরীতে পড়েছে ১ লাখ ২২ হাজার ডিজলাইক! যেটি রীতিমতো বিরল।

অনেকেই বলছেন, এসবই নোবেলের নেতিবাচক প্রচারণার ফল। তাই মানুষ ‘ভিউ’ করছে ঠিকই কিন্তু ‘ডিসলাইক’ দিয়ে জানিয়ে আসছে নোবেলের এমন কাণ্ডর্কীতি তারা মোটেও পছন্দ করেনি।

আপনার মন্তব্য

আলোচিত