বিনোদন ডেস্ক

১৫ ডিসেম্বর, ২০১৫ ০০:৩৪

শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেলেন পরী মণি

বাংলাদেশ সংস্কৃতি পরিষদের জরিপে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন ঢালিউড চিত্রনায়িকা পরী মণি। পরী তাঁর প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা সীমাহীন’-এর জন্য এ পুরস্কার পেয়েছেন।  চলতি বছরের ৩ এপ্রিল ছবিটি সারা দেশে মুক্তি পেয়েছিল। বাংলাদেশ সংস্কৃতি পরিষদের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল ১৩ ডিসেম্বর সন্ধ্যায় বিশ্বসাহিত্য কেন্দ্রে এ পুরস্কার প্রদান করা হয়।

এদিকে পরী মণি ছাড়াও এই চলচ্চিত্রের জন্য পরিচালক শাহ আলম মণ্ডল, প্রযোজক আতিকুল ইসলাম পুরস্কার পেয়েছেন।

শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেত্রীর পুরস্কার নিজ হাতে নিতে পারেননি  ঢালিউডের এ সময়ের ব্যস্ততম চিত্রনায়িকা পরী মণি। তিনি এখন খাগড়াছড়িতে ‘নদীর বুকে চাঁদ’ ছবির শুটিং করছেন। শুটিংয়ের ব্যস্ততার কারণে তিনি উপস্থিত থাকতে পারেননি বলে জানান।

পরী মণির পক্ষে পুরস্কারটি গ্রহণ করেছেন ছবির পরিচালক শাহ আলম মণ্ডল। পুরস্কার পাওয়ার অনুভূতি প্রসঙ্গে  শাহ আলম মণ্ডল বলেন, ‘ছোটবেলায় ঈদের জামা আমি বালিশের নিচে লুকিয়ে রাখতাম, যাতে আমার বন্ধুরা দেখতে না পারে। ঈদের দিন জামাটা পরলে আমি অনেক খুশি হতাম। সেই আনন্দটাই আবার অনুভব করছি। কারণ প্রথম চলচ্চিত্রেই সেরা পরিচালকের পুরস্কার হাতে পেয়েছি। আমার খুশি দ্বিগুণ হয়েছে কারণ ছবির নায়িকাও পুরস্কার পেয়েছেন। আমি নতুন মুখ নিয়ে প্রথম চলচ্চিত্র নির্মাণ করেছি এবং সফলও হয়েছি। আমার কাছে এই পুরস্কার জাতীয় চলচ্চিত্রের থেকেও মূল্যবান। সবাই দোয়া করবেন যাতে সামনে আমি আরো ভালো কাজ করতে পারি।’

পুরস্কার প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন খ্যাতিমান গীতিকার ও চলচ্চিত্র নির্মাতা গাজী মাজহারুল আনোয়ার, সাবেক তথ্যমন্ত্রী ড. মিজানুর রহমান শেলিসহ আরো অনেকে।

আপনার মন্তব্য

আলোচিত