সিলেটটুডে ডেস্ক

১১ ফেব্রুয়ারি , ২০১৬ ২০:৪০

ঢাকায় কারিনার ‘ক্লিন ঢাকা’ কনসার্ট স্থগিত

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন আয়োজিত ‘ক্লিন ঢাকা’ কনসার্টটি স্থগিত হয়েছে, যে অনুষ্ঠানে বলিউড তারকা কারিনা কাপুরের আসার কথা ছিল। বাংলাদেশের অভিনেতা অনন্ত জলিলেরও অংশ নেওয়ার কথা ছিল এই কনসার্টে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের অনুরোধে কনসার্টটি স্থগিত করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। পরবর্তীতে এ অনুষ্ঠানের তারিখ জানিয়ে দেয়া হবে। বৃহস্পতিবার বিকেলে ডিএসসিসির জনসংযোগ কর্মকর্তা উত্তম কুমার রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

ডিএসসিসির সহায়তায় অনুষ্ঠানটির আয়োজন করেছে অন্তর শোবিজ। আর প্রধান পৃষ্ঠপোষক আরএফএল ওয়েস্ট বিন।  কিন্তু ঠিক কি কারণে স্থগিত করা হলো কনসার্টটি? ডিএমপির উপ কমিশনার (ডিসি)-মিডিয়া মারুফ হোসেন সরদার জানান, অন্তর শোবিজের সমন্বয়হীনতা ও সার্বিক বিষয়ে প্রস্তুতির ত্রুটি থাকায় কনসার্টটি স্থগিত করা হয়েছে।’

কিন্তু অন্তর শোবিজ বলছে ভিন্নকথা। প্রতিষ্ঠানটির স্ট্র্যটেজি হেড আনন্দ চৌধুরী সংবাদমাধ্যমকে জানান, কারিনা ও দর্শকদের নিরাপত্তার জন্যই কনসার্টটি স্থগিত করা হয়েছে। আমাদের ধারনা ছিলো ২০ হাজার দর্শক সমাগম হবে। কিন্তু দর্শক তার চেয়েও বেশি হবে। অনেক গ্যাদারিং হবে। সামগ্রিক নিরাপত্তার কথা চিন্তা করেই প্রোগ্রামটি স্থগিত করা হলো।’

দক্ষিণ সিটি করপোরেশনের ক্লিন ঢাকা ২০১৬ উপলক্ষে হাতে নেয়া এ আয়োজন হওয়ার কথা ছিলো শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। এতে কারিনা কাপুর ছাড়াও বলিউডের জাবেদ আলী, কনিকা কাপুর ও বাংলাদেশের চিত্রনায়ক অনন্ত জলিলসহ আরো কিছু তারকা অংশ নেয়ার কথা ছিলো। অনুষ্ঠান উপলক্ষে সব ধরণে প্রস্তুতিও শেষ করেছে সিটি করপোরেশন।
 
পরিচ্ছন্নতা অভিযান নিয়ে জনসচেতনতা তৈরিতে আয়োজিত এই কনসার্টে কারিনার সঙ্গে ভারত থেকে কণ্ঠশিল্পী কানিকা কাপুর ও জাভেদ আলিরও আসার কথা ছিল।   

বঙ্গবন্ধু স্টেডিয়ামে আয়োজিত এই কনসার্টের টিকিটের মূল্য ধরা হয়েছিল যথাক্রমে এক হাজার, দেড় হাজার ও তিন হাজার টাকা।

বলিউডের কাপুর পরিবারের মেয়ে এবং পতৌদির নবাব পরিবারের বউ কারিনার বাংলাদেশে এটাই হওয়ার কথা ছিল প্রথম সফর।

আপনার মন্তব্য

আলোচিত