বিনোদন ডেস্ক

১৮ জুন, ২০১৬ ২১:৫২

শুটিংয়ে ফিরলেন মাহি

জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি বিয়ের পর নিজেকে অনেকটা গুটিয়ে নিয়েছিলেন। কাজ কমিয়ে দেবেন জানিয়েছিলেন । মাহি আদৌ অভিনয়ে ফিরবে তো! এমন আশংকা ছিল সিনেমাবোদ্ধাদের মনে। অপরদিকে ঢাকাইয়া সিনেমার এ অভিনেত্রী সাম্প্রতিক সময়ে তার কথিত স্বামী শাওনের অভিযোগের জেরে বেশ তোপের মুখে পড়েছিলেন। তবে সব শঙ্কায় জল ঢেলে আবারও মাহিয়া মাহি ফিরলেন শুটিংয়ে। আসছে ঈদের নতুন একটি প্রোগ্রামে ভিন্নরূপে দেখা যাবে তাকে।

স্যাটেলাইট টিভি চ্যানেল একুশে টিভির ঈদ আয়োজনের অংশ হিসেবে সাতজন অভিনয়শিল্পী-সঙ্গীতশিল্পীদের নিয়ে একটি অনুষ্ঠানের শুটিংয়ে গতকাল অংশ নেন তিনি। সেই অনুষ্ঠানের অংশ হিসেবেই গানের তালে নাচতে দেখা গেছে মাহিকে। মাহি ছাড়াও অনুষ্ঠানে আরও থাকছেন ফেরদৌস, আঁখি আলমগীর, তানজিন তিশা, অমৃতা। অনুষ্ঠানে মোনালিসারও থাকার কথা ছিলো কিন্তু অসুস্থতার কারণে অংশ নিতে পারেন নি।

সামনের সপ্তাহ থেকে শাহনেয়াজ শানুর পরিচালনায় ও বাপ্পির বিপরীতে ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবির কাজ শুরু করছেন তিনি। আর ঈদের পর বর পারভেজ মাহমুদ অপুর সঙ্গে মধুচন্দ্রিমার উদ্দেশ্যে যুক্তরাষ্ট্রে উড়াল দিবেন তিনি। টানা দুইমাস যুক্তরাষ্ট্রে থাকার সব প্রস্তুতিও প্রায় শেষ করেছেন মাহি-অপু দম্পতি।

আপনার মন্তব্য

আলোচিত