বিনোদন ডেস্ক

২১ জুন, ২০১৬ ২৩:৪৯

ধর্ষণ নিয়ে সালমানের বেফাঁস মন্তব্যে তোলপাড়

বলিউডে একের পর এক হিট সিনেমা উপহার দিতে থাকা বলিউড সুপারস্টার সালমান খান এবার দিলেন নতুন বিতর্কের জন্ম। সাল্লুর এক বেফাঁস মন্তব্যে শুরু হয়েছে তোলপাড়!

নিজের অভিনীত ‘সুলতান’ সিনেমা নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকার দিয়েছেন সালমান। আর সেখানে ধর্ষণ নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন তিনি। তার এই মন্তব্যে কড়া প্রতিক্রিয়া দেখা দিয়েছে। বিশেষ করে টুইটারে বহু মানুষ এ নিয়ে সালমানকে তীব্র প্রতিক্রিয়া দেখিয়েছেন।

‘সুলতান’ সিনেমায় কুস্তিগীরের চরিত্রে অভিনয় করেছেন সালমান। সিনেমা করতে গিয়ে ব্যাপক পরিশ্রম করতে হয়েছে তাকে। শরীরের ওপর দিয়ে রীতিমত ঝড় বয়ে গেছে।

সালমানের বলেন, যেভাবে সুলতানের জন্য তাকে শরীর এবং মন নিংরে দিতে হয়েছে, তাতে শট শেষ হলে তার মধ্যে এনার্জি বলে আর কিছু থাকে না। শটের পর নড়া-চড়া করতেও অসুবিধা হয়। এই অনুভূতিটা ঠিক যেন ধর্ষণের শিকার হওয়া নারীর মতো।

 

     সালমানের মন্তব্য ঘিরে টুইটারে বিতর্ক

 

সালমানের এই সাক্ষাৎকার সামনে আসার পর থেকেই টুইটারে ক্ষোভ জানিয়েছেন বহু নারী। কেউ কটাক্ষ করেছেন, আবার কেউ কড়া ভাষায় সমালোচনা করেছেন সালমানের।

এর আগে ‘সুলতান’ থেকে অরিজিৎ সিংহের গান বাদ দিয়ে বিতর্কে জড়ান সালমান। সেই ঘটনায় বলিউডে ব্যাপক প্রতিক্রিয়া হয়। এই পরিস্থিতিতে এবার ধর্ষণ নিয়ে বেফাঁস মন্তব্য সাল্লুর।

এদিকে বিতর্কিত এই মন্তব্যের কারনে সালমানকে নোটিশ পাঠিয়েছে ভারতের জাতীয় মহিলা কমিশন। আগামী সাত দিনের মধ্যে নোটিশের জবাব চাওয়া হয়েছে তার কাছে।

আপনার মন্তব্য

আলোচিত