বিনোদন ডেস্ক

২৪ জুন, ২০১৬ ০১:৫৪

স্বামীর জন্য মাহির গান, কবিতা ও পাঞ্জাবি

চিত্রনায়িকা মাহিয়া মাহি সম্প্রতি ঘর বেঁধেছেন। বিয়ের পর প্রথমবারের মতো স্বামী পারভেজ মাহমুদ অপুকে নিয়ে টিভি পর্দায় হাজির হচ্ছেন তিনি। মাছরাঙা টেলিভিশনের ঈদ আয়োজন ‘কেমিস্ট্রি’তে দেখা যাবে তাদেরকে। গত ২১ জুন রাতে এর ধারণ কাজ সম্পন্ন হয়।

মাহির দেওয়া পাঞ্জাবি পরে এসেছিলেন তার স্বামী। মাহি তার স্বামীর চোখে চোখ রেখে গান গেয়েছেন। এ ছাড়া তার লেখা কবিতা তো ছিলোই।

মজার এই আড্ডায় খুনসুটিতে মেতেছিলেন দু’জন। এক ফাঁকে অনুরাগে মিষ্টি অভিমানও সেরে নেন তারা! নবদম্পতি পরিচয় আর বিয়ের পরিকল্পনার কথাও জানিয়েছেন অকপটে।

মাহি জানান, শাকিব খান ও অপু বিশ্বাসকে পর্দায় দেখলেই তার ভালো লাগে। নিজেকে নিয়ে সমালোচনা আর রহস্যের জাল উন্মোচন করেছেন তিনি। তার স্বামীও পুরো অনুষ্ঠান জুড়ে ছিলেন সপ্রতিভ।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন রুমানা মালিক মুনমুন। তিনি বলেন, “আমি সিলেটি, মাহির স্বামী সিলেটি। তাই আমরা সিলেটি ভাষায় আলাপ করেছি। এবারের ‘কেমিস্ট্রি’ দর্শকদের কাছে বেশ উপভোগ্য হবে বলে মনে হচ্ছে।”

রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও সাইফুল ইসলামের প্রযোজনায় মাছরাঙা টেলিভিশনে ‘কেমিস্ট্রি’ প্রচার হবে ঈদের পঞ্চম দিন সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে।

ঢালিউডের আলোচিত নায়িকা মাহিয়া মাহি গত ২৫ মে জানান দিয়ে বিয়ে করেন। তার স্বামী পারভেজ মাহমুদ অপু। যুক্তরাজ্য থেকে কম্পিউটার প্রকৌশল নিয়ে পড়েছেন। তিনি এখন সিলেটে পারিবারিক ব্যবসা দেখছেন। দুই পরিবারের সম্মতিক্রমে তাদের বিয়ে হয়।

মাহির হাতে এখন আছে দুটি ছবি। এর মধ্যে দীপঙ্কর দীপনের পরিচালনায় আরিফিন শুভর সঙ্গে তার ‘ঢাকা অ্যাটাক’-এর দৃশ্যধারণ প্রায় সম্পন্ন। সামনে শুরু হবে সজলের সঙ্গে ‘হারজিৎ ছবির কাজ।

আপনার মন্তব্য

আলোচিত