COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

218

Confirmed Cases

20

Deaths

33

Recovered

1,518,783

Cases

88,505

Deaths

330,590

Recovered

Source : IEDCR

Source : worldometers.info

বিনোদন ডেস্ক

২৩ মার্চ, ২০২০ ০১:২০

করোনায় ক্ষতিগ্রস্ত অসচ্ছল শিল্পীদের সহযোগিতা করবেন অনন্ত

মহামারি করোনাভাইরাসে থমকে গেছে বিশ্ব অর্থনীতি। যার প্রভাব পড়তে শুরু করেছে দেশের বিভিন্ন কর্মক্ষেত্রেও। সেখানে চলচ্চিত্রের সহযোগী ও অসচ্ছল শিল্পীদের অবস্থা আরও করুণ।

তাই তাদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন ব্যবসায়ী ও আলোচিত নায়ক-প্রযোজক অনন্ত জলিল। আগামী ২৬ মার্চ বিএফডিসিতে আপৎকালীন সহায়তা করবেন এই নায়ক। এদিন বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতি ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আয়োজনে দুটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে বেশ কিছু জরুরি সামগ্রী বিতরণ করবেন তিনি।

এরমধ্যে আছে চাল, ডাল, তেল, সাবান, হ্যান্ড স্যানিটাইজারসহ আরও কিছু উপকরণ। বিষয়টি নিশ্চিত করেছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান ও প্রযোজক নেতা খোরশেদুল আলম খসরু।

জায়েদ খান বলেন, ‌‌‘নায়ক অনন্ত জলিল দয়ালু ও মানবিক গুণসমৃদ্ধ একজন মানুষ। তিনি সব সময়ই এমন উদ্যোগ নিয়েছেন। রোববার (২২ মার্চ) তিনি বিষয়টি নিয়ে আমার সঙ্গে আলোচনা করেন। আমরা তার এই উদ্যোগকে সাধুবাদ জানাই। আগামী ২৬ মার্চ অসচ্ছল শিল্পীদের মাঝে তিনি খাদ্যসামগ্রী বিতরণ করবেন। পুরো আয়োজনে বাংলাদেশ শিল্পী সমিতি সহযোগিতা করবে।’

‘নিঃস্বার্থ ভালোবাসা’-খ্যাত তারকা অনন্ত জলিল বলেন, ‘একই দিনে বিএফডিসিতে দুটি আলাদা ভেন্যু থেকে এই কার্যক্রমের আয়োজন করা হচ্ছে। দুটি অনুষ্ঠানে উপস্থিত থেকে বর্তমান এই করুণ পরিস্থিতিতে জরুরি সেবা দেওয়ার চেষ্টা করবো।’

এদিকে শুধু চলচ্চিত্র নয়, আজকেও তিনি তার কারখানার এলাকা হেমায়েতপুরের একটি মসজিদে ৫ লাখ টাকা দান করেছেন। করোনা মোকাবিলা ও স্থানীয় মসজিদকে সহযোগিতা করতেই তার এ উদ্যোগ বলে জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত