সিলেটটুডে ডেস্ক

২৭ এপ্রিল, ২০২০ ০১:৫২

স্বাস্থ্যকর্মীদের ১ হাজার পিপিই দিলেন বিদ্যা বালান

প্রতিনিয়ত করোনায় আক্রান্ত ও এর সংক্রমণে মৃত্যুর সংখ্যা বাড়ছে। সর্বশেষ হিসাব বলছে, করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে। আক্রান্ত ২৯ লাখ ছাড়িয়েছে। বিশ্বের অন্য দেশগুলোর মতো ভারতেও করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। এরই মধ্যে করোনা প্রতিরোধে নানা পদক্ষেপ নিয়েছে দেশটির সরকার।

দেশের এই সংকটের দিনে অসহায় মানুষে পাশে দাঁড়াচ্ছেন তারকারা। বলিউডের জনপ্রিয় নায়ক শাহরুখ খান, অক্ষয় কুমার ও সালমান খানের পর এবার বিদ্যা বালানও দান করলেন। স্বাস্থ্যকর্মীদের সুরক্ষায় ১ হাজার পিপিই দিলেন বিদ্যা।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেন বিদ্যা বালান নিজেই। ভিডিওর নিচে একটি লিঙ্ক শেয়ার করেছেন তিনি। যেখানে গিয়ে যে কেউ চাইলে পিপিই কেনার জন্য অনুদান দিতে পারবেন।

বিদ্যা বলেন, আমাদের বাঁচানোর জন্য নিজেদের জীবন বাজি রেখে সৈনিকদের মতো কাজ করে যাচ্ছেন স্বাস্থ্যকর্মীরা। এই সৈনিকদের সুরক্ষার জন্য প্রয়োজন পিপিই। আমি ১ হাজার পিপিই দিচ্ছি। সেই সঙ্গে আরও এক হাজার পিপিই কেনার জন্য অনুদান সংগ্রহ করছি। আপনারা যারা এই অনুদানে অংশ নেবেন তাদের প্রত্যেককে আমার পক্ষ থেকে ধন্যবাদ জানিয়ে একটি ভিডিও পাঠানো হবে, যা সবসময় আপনাদের সঙ্গে থাকবে।’

আপনার মন্তব্য

আলোচিত