COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

70

Confirmed Cases

08

Deaths

30

Recovered

1,193,902

Cases

64,388

Deaths

246,110

Recovered

Source : IEDCR

Source : worldometers.info

অনলাইন ডেস্ক

০৫ ফেব্রুয়ারি , ২০২০ ১৮:০৫

বিকাশ অ্যাপে বিডিটিকেটসে ১০% ক্যাশ ব্যাক

রবির প্রিমিয়াম ই-টিকিটিং প্ল্যাটফর্ম বিডিটিকেটস ডটকম এবং দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ সম্প্রতি একটি করপোরেট চুক্তি সই করেছে। চুক্তির আওতায় বিকাশ মোবাইল অ্যাপ ব্যবহার করে বিডিটিকেটস থেকে বাস, লঞ্চ এবং অভ্যন্তরীণ বিমানের টিকেট কিনতে পারেন গ্রাহকরা।

এ উপলক্ষে উভয় কোম্পানির উদ্যোগে গ্রাহকদের জন্য ১০% ক্যাশ ব্যাক (সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত) অফার প্রদান করা হচ্ছে। অফারটি আগামী ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে।

রাজধানীর গুলশানে রবি করপোরেট অফিসে রবির চিফ কমার্শিয়াল অফিসার (সিসিও) শিহাব আহমেদ এবং বিকাশ লিমিটেডের সিসিও মিজানুর রশীদ নিজ নিজ প্রতিষ্ঠানের চুক্তিটি সই করেন।

এসময় রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ এবং বিকাশের সিইও কামাল কাদিরসহ উভয় কোম্পানির উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনলাইনে টিকিট কেনার ক্ষেত্রে পেমেন্ট কনফার্মেশন অনেক গ্রাহকের জন্য একটি বড় চ্যালেঞ্জ। কিন্তু বিকাশ অ্যাপ ব্যবহার করে সহজেই অর্থ পরিশোধের প্রক্রিয়াটি শেষ করে বিডিটিকেটস ডটকম থেকে টিকিট কিনতে পারবেন গ্রাহকরা। ঝটপট টিকিট কাটার পাশাপাশি বিকাশ অ্যাপের মাধ্যমে টিকেট বাতিল ও ফেরতের ক্ষেত্রে টাকা ফেরত পাওয়ার বিষয়টিও নিশ্চিন্ত ও ঝামেলাহীন।

বিডিটিকেটস ডটকম বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় টিকেটিং ব্র্যান্ড। তারা দেশের ৬০টি জেলার জন্য দৈনিক ৭০ হাজারের বেশি বাসের টিকিট সরবরাহ করে থাকে। অভ্যন্তরীণ বিমানের টিকেটও পাওয়া যায় এই প্ল্যাটফর্মে।

আপনার মন্তব্য

আলোচিত