অনলাইন ডেস্ক

০৫ আগস্ট, ২০১৬ ১২:৫৩

ভাঙা ব্রিজে সেলফি, বিপাকে মন্ত্রী!

ব্রিজ ভেঙে গেছে, এমন অবস্থায় সে ভাঙা ব্রিজ পরিদর্শনে আসলেন মন্ত্রী। এসেই তিনি মত্ত হয়ে উঠেন সেলফিতে। আর এ সেলফি নিয়ে আলোচনার এক পর্যায়ে মিডিয়ার সাথে করেন দুর্ব্যবহারও। আর এতেই মন্ত্রীকে বয়কটের ডাক দেন উপস্থিত সংবাদকর্মীরা। এরপর এটা মিডিয়ায় প্রকাশ হলে দাবি ওঠে মন্ত্রীর পদত্যাগের।

ভারতের মহারাষ্ট্রে ব্রিজ ভেঙে যাওয়ায় ঘটনায় সেলফি বিতর্কে জড়ালেন আবাসন মন্ত্রী।

বৃহস্পতিবার মহারাষ্ট্রের আবাসন মন্ত্রী প্রকাশ মেহতা সাবিত্রী নদীর ওপরে ভেঙে পড়া ওই ব্রিজের দুর্ঘটনাস্থল পরিদর্শনে যান। সেখানে গিয়ে প্রথমে তিনি সেলফি তোলেন। ঘটনাকে ঘিরে তখনি বিতর্ক দানা বাঁধতে শুরু করে।

পরে ঘটনাস্থলে উপস্থিত সংবাদ মাধ্যমের সঙ্গে খারাপ ব্যবহার করায় বিতর্ক আরও বেড়ে যায়।

বৃহস্পতিবার বিকালে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ ও বিরোধী দলনেতা রাধাকৃষ্ণ ভিখে প্যাটেলের সঙ্গে দুর্ঘটনাস্থল পরিদর্শনে যান আবাসন মন্ত্রী প্রকাশ মেহতাও। তাঁরা যখন ঘুরে ঘুরে ঘটনাস্থল দেখছিলেন তখনি সেলফি তোলায় মত্ত হয়ে পড়েন মহারাষ্ট্রের আবাসন মন্ত্রী।

এই সেলফি তোলার বিতর্কিত বিষয়ে তখনি কিছু সংবাদ মাধ্যমের পক্ষ থেকে প্রশ্নবান ছুটে আসে। পাশাপাশি এক টেলিভিশন চ্যানেলের সাংবাদিক মেহতার দুর্ঘটনাস্থল পরিদর্শনে দেরী হওয়ার প্রসঙ্গে প্রশ্ন করলে নিজের মেজাজ হারিয়ে ফেলেন মন্ত্রী।

মেহতার হাতে হেনস্থার স্বীকার হন ওই টেলিভিশন চ্যানলের সাংবাদিক। ঘটনায় সংবাদ মাধ্যম মেহতাকে বয়কটের ডাক দেন।

অপরদিকে মিডিয়া মারফত সেলফি কাণ্ড ছড়িয়ে পড়তেই বিরোধী কংগ্রেস নেতারা আবাসন মন্ত্রীর পদত্যাগের দাবি করেন।

পাশাপাশি মহারাষ্ট্রে বিজেপি’র জোট দল শিবসেনাও ঘটনার তীব্র নিন্দা করে।

উল্লেখ্য, বুধবার বন্যাকবলিত নদীর ওপর মহারাষ্ট্রের মুম্বই-গোয়া হাইওয়েতে ইংরেজদের তৈরি ওই ব্রিজটি হঠাৎই ভেঙে পড়ে। দুর্ঘটনায় ২২ জন মানুষ সহ দুটি বাস পাঁচটি ব্যক্তিগত গাড়ি জলে তোরে ভেসে চলে যায়।

আপনার মন্তব্য

আলোচিত