সিলেটটুডে ইন্টারন্যাশনাল ডেস্ক

০৩ ডিসেম্বর, ২০১৬ ২৩:০১

দারিদ্র্য ঘুচাতে কুমারীত্ব বিক্রির সিদ্ধান্ত!

আলজান্দ্রা খেফরেন

বাবা-মায়ের বন্ধকি বাড়ি বাঁচাতে আর বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার খরচ জোগাতে নিজের কুমারীত্ব বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন রোমানিয়ার ১৮ বছর বয়সী এক তরুণী।

রোমানিয়ার রাজধানী বুখারেস্টের বাসিন্দা আলজান্দ্রা খেফরেন নামের ওই তরুণী ৮ কোটি ৬০ লাখ ২১ হাজার ২৬৭ টাকায় নিজের কুমারীত্ব বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন।

গত মঙ্গলবার লন্ডনে এক টেলিভিশনে দেওয়া সাক্ষাৎকারে নিজের এ সিদ্ধান্তের কথা জানান সদ্য মডেলিংয়ে নাম লেখানো এই তরুণী।

সাক্ষাৎকারে আলজান্দ্রা খেফরেন বলেন, তাঁরা বাবা-মা অনেক কষ্ট করে অর্থ উপার্জন করেন। ঋণের কারণে রোমানিয়ায় তাঁদের বাড়ি থেকে উচ্ছেদও করা হতে পারে। এ ছাড়া তাঁর নিজের বিশ্ববিদ্যালয়ের খরচ জোগানোর জন্য অর্থ উপার্জন করতে হবে। এ কারণেই তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন।

আলেজান্দ্রা বলেছেন, তিনি নিজের কুমারীত্ব বিক্রির প্রক্রিয়াটা একটি এজেন্সির মাধ্যমে করতে চান। কুমারীত্ব বিক্রির টাকা দিয়ে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতে চান এবং বাবা-মাকে সাহায্য করতে চান বলে জানান তিনি।

নিজের সিদ্ধান্তের পেছনে যুক্তি হিসেবে তিনি বলেন, অনেক মেয়েই প্রেমে পড়ে তাঁদের কুমারীত্ব হারিয়ে ফেলেন। পরে ওই প্রেমিকের সঙ্গে তাঁদের বিচ্ছেদ হয়। তাই এটা এমন কোনো বিষয় নয়।

এদিকে, তরুণীর বাবা পুলিশ কর্মকর্তা টনি ও মা এলেনা জানিয়েছেন, মেয়ে এমন হীন সিদ্ধান্ত নিলে তাঁকে ত্যাজ্য মেয়ে হিসেবে ঘোষণা করা হবে। তাদের অর্থনৈতিক কোনো সমস্যা নেই বলে জানিয়েছেন তারা।

সূত্রঃ দ্যা সান 

আপনার মন্তব্য

আলোচিত