সিলেটটুডে ইন্টারন্যাশনাল ডেস্ক

০৯ জানুয়ারি, ২০১৭ ১২:৩৮

বাবাকে হত্যার পর প্রতিবেশীর ফ্ল্যাট উড়িয়ে দেয়ার চেষ্টা

ভারতে রাহুল মাত্তা (৩৮) নামের এক ব্যক্তি তার বাবা রাভিন্দার মাত্তা (৬০) কে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করেছেন। এরপর গ্যাসের সিলিন্ডারে বিস্ফোরণ ঘটিয়ে উড়িয়ে দেওয়ার চেষ্টা করেছেন প্রতিবেশীর ফ্ল্যাট।

রোববার (৮ জানুয়ারি) পূর্ব দিল্লির একটি অ্যাপার্টমেন্টে এ ঘটনা ঘটে বলে সোমবার এক প্রতিবেদনে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

পুলিশ জানায়, হামলাকারী রাহুল বাণিজ্যিক জাহাজের সাবেক নাবিক। সম্প্রতি তিনি চাকরিচ্যুত হন। ইতোমধ্যে দুবার কারাভোগও করেছেন তিনি। কিছুদিন আগে রাহুলকে তাঁর বাবা ত্যাজ্য করেন এবং বাড়ি থেকে বের করে দেন।

প্রতিবেদনে বলা হয়, রাহুল রোববার বিকেলে প্রথমে অ্যাপার্টমেন্টের নিরাপত্তারক্ষীর ওপর হামলার চেষ্টা করেন। এরপর ফ্ল্যাটের ভেতরে থাকা নিজের বাবাকে ধারালো অস্ত্র দিয়ে ৩৬ বার আঘাত করেন। তার বাবা পালানোর চেষ্টা করলে তাঁকে ধাওয়া করে উপর্যুপরি আঘাত করেন রাহুল। প্রায় ১ ঘন্টাব্যাপী চলা পুরো ঘটনাটি ধরা পড়ে সিসিটিভিতে।

একপর্যায়ে রাহুল ওপরে প্রতিবেশীর ফ্ল্যাটে যান। সেখানে গিয়ে এক নারীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। এরপর আরেক প্রতিবেশীকে জিম্মি করার চেষ্টা করেন। পরে পুলিশ এসে তাকে নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এসময় নিজেকে অবরুদ্ধ করে তিনি ফ্ল্যাটে থাকা গ্যাসের সিলিন্ডারে আগুন ধরিয়ে বিস্ফোরণ ঘটান। বিস্ফোরণে আহত হন রাহুলসহ প্রতিবেশী ও পুলিশের বেশ কয়েকজন সদস্য। পরে রাহুলকে ফ্ল্যাট থেকে উদ্ধার করে পুলিশ।

 

ঘটনার বর্ণনা দিতে গিয়ে দিল্লি পুলিশের উপকমিশনার ওমভির সিং বলেন, "পুলিশ রাহুলের ফ্ল্যাটে পৌঁছালে রাহুল রান্নাঘরে ঢুকে দরজা আটকে দেন। এর পর গ্যাস সিলিন্ডারের মুখ খুলে রাখেন। এ সময় পুলিশ তাঁকে ধরতে রান্নাঘরের দরজা ভাঙার চেষ্টা করতেই সিলিন্ডারে আগুন ধরিয়ে দেন রাহুল।"

 

আপনার মন্তব্য

আলোচিত