ইন্টারন্যাশনাল ডেস্ক

০৪ জুলাই, ২০১৫ ০২:১৪

হেমা মালিনীকে নিয়ে ব্যস্ত সবাই, ওদিকে কাতরাতে কাতরাতে মারা গেলো চিন্নি

আহত হেমা মালিনীকে নেওয়া হলো জয়পুর এসএমএস হাসপাতালে অথচ মেয়েটিকে নেওয়া হয়েছিল দৌসা জেলা হাসপাতালে। হেমা মালিনীর মতো আমার মেয়েকেও যদি সময়মত হাসপাতালে নেওয়া হতো তাহলে সে মারা যেত না- এমনই অভিযোগ করেছেন নিহত পাঁচ বছর বয়েসি মেয়েটির বাবা। দুর্ঘটনায় আহত চিন্নি মারা যায়।

সড়ক দুর্ঘটনার জন্য দায়ী হেমা মালিনির গাড়ি চালক আটক হয়েছে। কিন্তু হেমা মালিনির গাড়ি চাপায় অপর গাড়ির গুরুতর আহত ৫ জনের মধ্যে এক শিশু নিহত হয়েছে। বৃহস্পতিবার রাতে এ দূর্ঘটনা ঘটে।

বলিউডের পর্দা কাঁপানো অভিনেত্রী হেমা মালিনির গাড়ির বিপরীত দিক থেকে আসা আরেকটি গাড়ির সংঘর্ষ হলে আহত হয়েছেন স্বয়ং হেমা মালিনী। বুঝে ওঠার আগেই হাইওয়ে পুলিশ থেকে শুরু করে ইমার্জেন্সি সার্ভিসের লোকজন তাকে দ্রুত হাসপাতালে নিয়ে গেল। কিন্তু পাশেই অপর গাড়ির আহত যাত্রীরা পড়ে রইলেন অনেকক্ষণ।

চিন্নি নামের ৫ বছর বয়সী এক শিশু কাতরাতে কাতরাতে মারাই গেল সেদিকে কারো কোন ভ্রূক্ষেপ নেই! তারকা হেমাকে বাঁচানো যেমন জরুরী তেমনি জরুরী ছিল অন্য আহতদেরও রক্ষা করা। তা না হওয়ায় প্রশ্ন উঠল। অভিযোগ জানালেন নিহতের বাবা। সময়মত চিকিৎসা না পাওয়ায় নিহত হল তার শিশু কন্যা।

সবাই যখন হেমা মালিনির খবরে উদ্বিগ্ন তখন মৃত্যুকোলে ঢলে পড়ল এই শিশু । কেবল তারকা না হবার কারণে তাকে বাঁচানোর বিশেষ চেষ্টাই করেনি স্থানীয় পুলিশ এমনই অভিযোগ নিহত শিশুর বাবার। 

টাইমস অব ইন্ডিয়া পত্রিকার প্রতিবেদনে নিহত মেয়েটির বাবা খালদেওয়াল বলেন- দুর্ঘটনার আগে সে তার মায়ের পাশে ঘুমিয়ে পড়েছিল এবং সে আর কখনই জাগবে না। সে আমার খুব আদরের মেয়ে ছিল। আমার ছয় বছর বয়েসি এক ছেলে আছে কিন্তু যখনই আমি বাড়ি ফিরতাম সেই ছিল প্রথম যে আমাকে জড়িয়ে ধরত। তার যখন জন্ম হয়েছিল তখন যেন আমাদের পরিবারের মধ্যে দিওয়ালির আনন্দ নেমে এসেছিল।

বৃহস্পতিবার (২ জুলাই) বিকেলে মথুরা থেকে জয়পুরের উদ্দেশ্যে নিজের মার্সিডিজ গাড়িতে রওনা দিয়েছিলেন বলিউডের এই ড্রিম গার্ল। রাজস্থানের দৌসার কাছে পৌঁছুতেই তার গাড়ির সঙ্গে বিপরীত দিক থেকে আসা অপর একটি গাড়ির সংঘর্ষ হয়।

দুর্ঘটনায় হেমা মালিনী তার কপাল ও পায়ে আঘাত পেয়েছেন এবং অপর গাড়িতে থাকা পাঁচ বছর বয়েসি চিন্নি নামের এক মেয়ে মারা যায়।

হেমা মালিনির আহত হওয়ায় উদ্বিগ্ন সারা বিশ্বের তার ভক্তকূল কিন্ত এর আড়ালেই পড়ে রইল সময়মত চিকিৎসার অভাবে মারা যাওয়ার মতো এক অমানবিক ঘটনা!

আপনার মন্তব্য

আলোচিত