সিলেটটুডে ডেস্ক

১৩ জুন, ২০২০ ১৪:৫২

রোববার সকালে মোহাম্মদ নাসিমের জানাজা

রাজধানীর বনানী কবরস্থানে মা আমেনা মনসুরের কবরে সমাহিত করা হবে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমকে। আওয়ামী লীগের দলীয় কার্যালয় সূত্রে এ তথ্য জানানো হয়েছে।

রোববার (১৩ জুন) সকাল সাড়ে ১০টায় বনানী কবরস্থানে নাসিমের জানাজা হবে।

বিজ্ঞাপন

করোনাভাইরাস পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি ও স্বাস্থ্য সচেতনতার দিকটি বিবেচনা করে সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের মরদেহ সিরাজগঞ্জে নিজ জন্মভূমিতে নিয়ে যাওয়া হচ্ছে না বলে শনিবার দুপুরে হাসপাতালের সামনে উপস্থিত সাংবাদিকদের জানান আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক এবং মোহাম্মদ নাসিমের ছেলে তানভীর শাকিল জয়।

এ সময় আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল। এছাড়া আওয়ামী লীগ নেতা এনামুল হক শামীম, মির্জা আজম, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, আব্দুস সবুরসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন

শনিবার (১৩ জুন) রাজধানীর শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মোহাম্মদ নাসিম। তিনি নভেল করোনাভাইরাসে (কোভিড ১৯) আক্রান্ত ছিলেন। এছাড়া ব্রেইন স্ট্রোক করার পর অস্ত্রোপচার পরবর্তী পর্যবেক্ষণে ছিলেন। এ সময় তার ভেন্টিলেশন সাপোর্ট চলছিল।

শনিবার সকাল ১১টায় হাসপাতাল কর্তৃপক্ষ নাসিমকে মৃত ঘোষণা করেন।

মোহাম্মদ নাসিমের মৃত্যুতে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মন্ত্রি পরিষদের সদস্যরা, এছাড়া বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শোক জানানো হয়েছে।

মোহাম্মদ নাসিমের এক ছেলে তন্ময় মনসুর বিদেশে রয়েছেন। তিনি শনিবার রাত ১২টায় দেশে পৌঁছাবেন।

নাসিমের মরদেহ হাসপাতালের হিমঘরে রাখা হবে। রোববার সকাল সাড়ে ১০টায় নাসিমের জানাজা বনানী কবরস্থানে অনুষ্ঠিত। জানাজা শেষে মা আমিনা মনসুরের কবরে নাসিমকে সমাহিত করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত