সিলেটটুডে ডেস্ক

১০ অক্টোবর, ২০২০ ১৩:৫১

নারীকে বিবস্ত্র করে নির্যাতন: তদন্তে পিবিআই, ঘটনাস্থল পরিদর্শন

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের মামলা তদন্তের দায়িত্ব পাওয়ার পর, ঘটনাস্থল পরিদর্শন করেছেন পিবিআই সদস্যরা।

শুক্রবার (৯ অক্টোবর) সকালে তারা এখলাছপুরের জয়কৃষ্ণপুর গ্রামে যান। এ সময় তারা ভুক্তভোগী নারী, তার স্বজন ও আশপাশের লোকজনের সঙ্গে কথা বলেন। ঘটনার বিস্তারিত জেনে এবং তদন্ত করে রিপোর্ট দেয়া হবে বলে জানান পিবিআই দলের প্রধান সুভাস চন্দ্র পাল।

এর আগে বৃহস্পতিবার পুলিশ হেড কোয়ার্টারের নির্দেশে ভুক্তভোগী নারীর করা নির্যাতন ও পর্নগ্রাফি মামলার অধিক তদন্তের জন্য পিবিআইতে হস্তান্তর করা হয়। এর আগে মামলার তদন্ত করছিলো পুলিশ। কিন্তু মামলাটি গুরুত্বপূর্ণ হওয়ায় দায়িত্বভার দেয়া হয় পিবিআইকে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এক নারীকে বিবস্ত্র করে নির্যাতন চালানোর এক মাস পর সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ঘটনার ভিডিও ভাইরাল হলে পুলিশ রোববার গ্রেপ্তার অভিযানে নামে।

নির্যাতনের শিকার ওই নারী বাদী হয়ে বেগমগঞ্জ থানায় রোববার রাতে নারী ও শিশুনির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা করেন।

দুই মামলাতেই নয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও সাত-আটজনকে আসামি করা হয়। আসামিরা হলেন- বাদল, মো. রহিম, আবুল কালাম, ইস্রাফিল হোসেন, সাজু, সামছুদ্দিন সুমন, আবদুর রব, আরিফ ও রহমত উল্যা। তাদের সবার বাড়ি বেগমগঞ্জে।

আপনার মন্তব্য

আলোচিত