সিলেটটুডে ডেস্ক

১৭ এপ্রিল, ২০২১ ২২:১৮

কবরী চাচি ছিলেন আমার অভিভাবক: শামীম ওসমান

খ্যতিমান চিত্রনায়িকা ও রাজনীতিবিদ সারাহ বেগম কবরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। সারাহ বেগম কবরী সম্পর্কে শামীম ওসমানের চাচি ছিলেন।

এক শোক বার্তায় শামীম ওসমান জানিয়েছেন, সারাহ বেগম কবরী একজন কিংবদন্তি অভিনেত্রীই ছিলেন না, পারিবারিকভাবে তিনি আমার একজন অভিভাবকও ছিলেন। তিনি আমার নির্বাচনী এলাকা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্যও ছিলেন। মহান মুক্তিযুদ্ধে তার ব্যাপক ভূমিকা ছিল।

নারায়ণগঞ্জ-৪ আসন থেকে কবরী সাংসদ নির্বাচন হওয়ার পর তার সাথে বিরোধে জড়িয়ে পড়েন শামীম ওসমান। বিভিন্ন সময় কবরীর বিষেদগার করতেও দেখা যায় তাকে। এই দুজনের বিরোধের বিষয়টি একাধিকবার গণমাধ্যমে আলোচিত হয়।

তবে শুক্রবার কবীর মৃত্যুর পর শনিবার শামীম ওসমান বলেন, গত ৫-৬ মাস আগে চাচির সঙ্গে আমার কথা হয়েছিল। তিনি আমাকে তার বাসায় যাওয়ার কথা বলে জানিয়েছিলেন- তোমার সঙ্গে আমার কথা আছে। সেদিন পারিবারিক অনেক কথা, অনেক স্মৃতিচারণ করেছিলেন তিনি।

নারায়নগঞ্জের এই সাংসদ বলেন, তার মৃত্যুর সংবাদে কষ্ট পেয়েছি, কারণ কোভিডের কারণে আমার আর যাওয়া হয়নি চাচির বাসায়। তাই শেষবারের মতো দেখাটাও হলো না চাচির সঙ্গে। তিনি অসুস্থ থাকা অবস্থায় আমি নামাজ পড়ে উনার জন্য দোয়া করেছি।

আমি অত্যন্ত মর্মাহত তার মৃত্যুতে। চাচির জন্য আমি সবার কাছে দোয়া প্রার্থনা করছি। মহান আল্লাহ রাব্বুল আলামিন কবরী চাচিকে জান্নাতুল ফেরদাউস নসিব করুক।

আপনার মন্তব্য

আলোচিত