সিলেটটুডে ডেস্ক

০১ সেপ্টেম্বর, ২০২১ ১০:৩৬

কারামুক্ত হয়ে ভক্তদের সঙ্গে পরীমণির সেলফি

গাজীপুরের কাশিমপুর মহিলা কারাগার থেকে বুধবার সকালে মুক্ত হয়েই সেলফি তুলেছেন পরীমণি। কারাগারের সামনে থাকা উৎসুক জনতাদের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এ নায়িকা গাড়ির মধ্যে থেকেই সেলফি তোলেন।

পরীমণি তার আইনজীবী ও খালুর সঙ্গে কারাগার থেকে ঢাকার পথে রওনা হয়েছেন। কারাফটকে পরীমণিকে বহন করা গাড়ি দাঁড়ালে সেখানে উৎসুক মানুষ গাড়িটি ঘিরে রাখে।

সে সময় গাড়ির ছাদের কাঁচ খুলে উঠে দাঁড়ান পরী। তাদের উদ্দেশে হাত নাড়েন। পরে একটি মুঠোফোন দিয়ে তাদের সঙ্গে সেলফি তুলেন পরীমণি।

আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী বলেন, ‘আমরা সাড়ে ৯টার দিকে পরীমণিকে নিয়ে কারাফটক থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়েছি। আমরা তাকে তার বনানীর বাসায় পৌঁছে দেবো।’

মাদক মামলায় কারাগারে থাকা পরীমণির জামিন হয় মঙ্গলবার। আদেশের কাগজ কারাগারে যেতে সময় লাগায় মঙ্গলবার পরীমণির কারামুক্তি হয়নি। বুধবার সকালে সেটি হলো।

পরীমণিকে তার বনানীর বাসা থেকে গত ৪ আগস্ট মাদকদ্রব্যসহ আটক করে র‌্যাবের একটি দল। পরের দিন তাকে আটকের বিস্তারিত তুলে ধরা হয়। ওই দিনই বনানী থানায় এই অভিনেত্রীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে বাহিনীটি।

এই মামলায় পরীমণিকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে তোলা হলে চার দিনের রিমান্ডে পাঠান বিচারক। গত ১০ আগস্ট সিআইডির আবেদনের পরিপ্রেক্ষিতে এই অভিনেত্রীকে আরও দুই দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দেয় আদালত। সেই রিমান্ড শেষে তাকে কাশিমপুর কারাগারে পাঠানো হয়। তৃতীয় দফায় ১ দিনের জন্য রিমান্ড দেয়া হয় পরীমণিকে।

আপনার মন্তব্য

আলোচিত