সিলেটটুডে ডেস্ক:

২৪ সেপ্টেম্বর, ২০২১ ০১:০২

কমিউটার ট্রেনে ডাকাতি, ছুরিকাঘাতে ২ যাত্রী নিহত

ছবি: সংগৃহীত

ঢাকা থেকে জামালপুরগামী কমিউটার ট্রেনে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতের ছুরিকাঘাতে দুই যাত্রী নিহত ও একজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত ৭টার দিকে জয়দেবপুর থেকে গফরগাঁওয়ে যাওয়ার পথে মাঝামাঝি স্থানে এ ঘটনা ঘটেছে। রাত সাড়ে ১০টার দিকে ট্রেনটি জামালপুর স্টেশনে পৌঁছালে বিষয়টি জানাজানি হয়। পরে রেলওয়ে কর্তৃপক্ষ আহত ৩ যাত্রীকে উদ্ধার করে জামালপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে দুই জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহতদের মধ্যে একজন জামালপুর পৌর শহরের ইকবালপুরের বাসিন্দা ওয়াহেদ আলীর ছেলে নাহিদ (৪০)। অপরজনের পরিচয় সম্পর্কে এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে তার বয়স আনুমানিক ৪০ বছর। এ সময় আহত হয়েছেন ইসলামপুর উপজেলার মাঝপাড়ার বাসিন্দা হিরু মিয়ার ছেলে রুবেল (২২)। বর্তমানে তিনি জামালপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জামালপুর রেলওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) মো. মিলন মিয়া জানান, ডাকাতির খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় ৩ জনকে উদ্ধার করা হয়। পরে তাদের জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে জিআরপি থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জামালপুর রেলওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুর কমিউটার ট্রেনটি ময়মনসিংহের গফরগাঁও এলাকায় পৌঁছালে ট্রেনের ছাদে ডাকাতের কবলে পড়েন কয়েকজন যাত্রী। এসময় ছিনতাইকারীদের সাথে যাত্রীদের ধস্তাধস্তি শুরু হয়। ডাকাত দলের হামলায় তিনজন আহত হয়।

এদিকে এই হামলার সময় ব্রিজের ধাক্কায় ট্রেন থেকে নিচে পড়ে যান দুই যাত্রী।

আপনার মন্তব্য

আলোচিত