সিলেটটুডে ডেস্ক

১৫ জানুয়ারি, ২০২২ ১৬:৪০

বাবার বাড়ি যাবার পথে লরিচাপায় দুই নারী নিহত

ময়মনসিংহের গফরগাঁওয়ে বাবার বাড়ি যাওয়ার পথে বালুবাহী লরিচাপায় অটোরিকশার দুই নারী যাত্রী নিহত হয়েছেন। শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে গফরগাঁও-ভালুকা আঞ্চলিক সড়কে উপজেলার রাওনা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার সালটিয়া ইউনিয়নের পুখুরিয়া গ্রামের রকিবুল ইসলামের স্ত্রী মাজেদা খাতুন (৫৫) ও চরআলগী ইউনিয়নের চরকামারিয়া গ্রামের মৃত মিয়া হোসেনের স্ত্রী বকুলা খাতুন (৪৫)। এ ঘটনায় রাওনা গ্রামের হেলাল খান (৪৫) নামে আরও এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন।

গফরগাঁও থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) জাকির হোসেন জানান, মাজেদা ও বকুলা স্বামীর বাড়ি থেকে অটোরিকশায় করে বাবার বাড়ি যাচ্ছিলেন। পথে যাত্রী নামানোর সময় অটোরিকশাটিকে পেছন থেকে একটি বালুবোঝাই লরি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মাজেদা মারা যান। এ সময় আরও দুজন যাত্রী গুরুতর আহত হন। আহতদের মধ্যে বকুলা খাতুনকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপর আহত হেলাল খান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন৷

এ ঘটনায়  দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হলেও চালকরা পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

আপনার মন্তব্য

আলোচিত