সিলেটটুডে ডেস্ক

১৯ মার্চ, ২০১৬ ২৩:০৯

ছেলের হাতে মা খুন

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক ইউনিয়নের কাঁচারস গ্রামে শনিবার বিকেলে ছেলের হাতে মা খুন হয়েছেন। নিহত আনোয়ারা বেগম (৫৫) ওই গ্রামের আনসু মিয়ার স্ত্রী। ঘটনার পর পালিয়ে গেছে ছেলে শাজাহান খান সাজু।   

পুলিশ, এলাকাবাসী ও নিহতের পরিবারের সদস্যরা জানান, শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে শাজাহান খান সাজু বাড়ির পাশের বাঁশবাগানে বাঁশ কাটতে যায়। ওই সময় মা আনোয়ারা তাকে বাধা দেন। এতে সাজু ক্ষুব্ধ হয়ে হাতে থাকা ধারালো দা দিয়ে আনোয়ারা বেগমের ঘাড়ে কোপ দেয়। দায়ের কোপে মাটিতে লুটিয়ে পড়েন মা। কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়। ঘটনার পরই পালিয়ে যায় সাজু। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

সাজুর চাচাতো ভাই আমিনুল ইসলাম জানান, সাজু পেশায় মাটিকাটা শ্রমিক। কয়েক বছর আগে চাচা আনসু মিয়া মৃত মেয়ে মনোয়ারা আক্তারের দুই সন্তান মামুন মিয়া ও মুক্তি আক্তারের নামে কিছু জমি লিখে দেন। এ ঘটনার পর থেকে সাজু তার বাবা-মার ওপর ক্ষুব্ধ ছিল। অনেক সময় সে বাবা-মাকে খুন করার হুমকিও দেয়। এ কারণেই সাজু তার মাকে খুন করতে পারে।

আনসু মিয়া জানান, কয়েক বছর আগে সাজুকে সংসার থেকে আলাদা করে দেওয়া হয়। নাতিদের নামে জমি লিখে দেওয়ার কারণেই সে তার মাকে খুন করেছে।

কালিয়াকৈর থানার ওসি আবদুল মোতালিব হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজ উদ্দিন আহম্মদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখনও মামলা হয়নি।

আপনার মন্তব্য

আলোচিত