সিলেটটুডে ডেস্ক

০৭ এপ্রিল, ২০১৬ ২০:৫১

সমাদের মরদেহ ঢাকা মেডিক্যাল মর্গে স্থানান্তর

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও সিলেট গণজাগরন মঞ্চের কর্মী নাজিমুদ্দিন সামাদের মরদেহ ঢাকা মেডিক্যালের মর্গে স্থানান্তর করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় তার মরদেহ ঢাকা মেডিক্যালের মর্গে স্থানান্তর করা হয়।

নাজিমুদ্দিনের ভাতিজা সুমন বলেন, সলিমুল্লাহ মেডিক্যালের ফ্রিজ নষ্ট থাকায় ময়নাতদন্তের পর চাচার লাশ সেখানে রাখা সম্ভব হচ্ছিল না। পরে অনেক চেষ্টা করে ঢাকা মেডিক্যালের মর্গে আনা হয়েছে। এখন আমরা মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়ার চেষ্টা করছি।

তিনি আরও জানান,সন্ধ্যা সাড়ে ৫ টায় তার চাচা বদরুল ঢাকায় এসে পৌঁছেছেন। তিনি  মেডিক্যালে এলেই মরদেহ বাড়িতে নিয়ে যাওয়া হবে।

গত বুধবার রাত ৯ টার দিকে মোটরসাইকেলে ৩ থেকে ৪ জন অজ্ঞাত ব্যক্তি এসে প্রথমে তাকে ধারালো অস্ত্র দিকে কোপায়। পরে মাথায় গুলি করে হত্যা করে। পুরান ঢাকার সূত্রাপুরের একরামপুর মোড়ে এ ঘটনাটি ঘটে। পরে স্থানীয়রা তাকে সলিমুল্লাহ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, নিহত নাজিমুউদ্দিন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে সান্ধ্যকালীন কোর্সের এলএলএম এর ‘বি সেকশনের ছাত্র ছিলেন। তার গ্রামের বাড়ি সিলেটের বিয়ানীবাজার এলাকায়। তিনি সিলেট জেলা বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এবং গণজাগরণ মঞ্চের কর্মী ও অনলাইন অ্যাক্টিভিস্ট ছিলেন।

স্যার সলিমুল্লাহ মেডিকেলের মর্গ সহাকারী সূত্রে জানা গেছে, নাজিমুদ্দিনের মাথার বাম পাশে একটি গুলি এবং ডান পাশে একটি চাপাতির কোপ রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত