সিলেটটুডে ডেস্ক

০৮ এপ্রিল, ২০১৬ ১৪:১৮

বিয়ানীবাজারে চিরনিদ্রায় শায়িত নাজিমুদ্দিন সামাদ

নিজ এলাকা বিয়ানীবাজারে চিরনিদ্রায় শায়িত হলেন উগ্রবাদীদের চাপাতির আঘাতে খুন হওয়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, অনলাইন অ্যাক্টিভিস্ট নাজিমুদ্দিন সামাদ।

শুক্রবার (৮ এপ্রিল) সকাল ১১টায় সিলেটের বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের মাটিজুরা গ্রামের তার নিজ গ্রামের জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

ভোর সাড়ে ৬টার দিকে নাজিম উদ্দিন সামাদের লাশ বাড়িতে নিয়ে আসা হয়। এ সময় নিহতের বাড়িতে কান্নার রোল পড়ে। জানাজায় এলাকার লোকজন অংশগ্রহণ করেন।

গত বুধবার রাতে ঢাকায় দুর্বৃত্তদের গুলিতে নাজিমুদ্দিন সামাদ নিহত হন। পরে নিহত নাজিম উদ্দিনের চাচাতো ভাই লন্ডন প্রবাসী বদরুল হক বৃহস্পতিবার বিকালে দেশে ফিরে রাত ১১টা ২০ মিনিটে সূত্রাপুর থানার মাধ্যমে ঢাকা মেডিকেল মর্গ থেকে লাশ গ্রহণ করেন। পরে তিনি অ্যাম্বুলেন্সে করে সিলেটের বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের মাটিজুরা গ্রামের উদ্দেশে রওয়ানা দেন। শুক্রবার ভোর সাড়ে ৬টায় লাশ হয়ে বাড়ি ফিরেন নাজিম।

নাজিম হত্যায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এসআই নুরুল ইসলাম বাদী হয়ে ৫/৬ জন অজ্ঞাত পরিচয়  ব্যক্তিকে আসামি করে সূত্রাপুর থানায় এ মামলা করেন। মামলা নং ২। ওসি (তদন্ত) সুমির চন্দ্র সূত্রধর বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে নাজিমের চাচাতো ভাই থানায় মামলা করতে এসেও শেষ পর্যন্ত না করেই চলে যান। পরে পুলিশ পরিবারের সিদ্ধান্তের জন্য দীর্ঘক্ষণ অপেক্ষা করে কোনো ইতিবাচক সাড়া না পাওয়ায় পুলিশ বাদি হয়েই অবশেষে মামলা করে।

 

আপনার মন্তব্য

আলোচিত