সিলেটেটুড ডেস্ক

২৫ এপ্রিল, ২০১৬ ১৯:৩২

এবার রাজধানীতে সমকামী পত্রিকার সম্পাদকসহ ২ জনকে কুপিয়ে হত্যা

রাজধানীর কলাবাগানে দুই ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  হামলায় আহত হয়েছেন আরো দুজন।

সোমবার (২৫ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে এ হামলার ঘটনা ঘটে। নিহতদের নাম জুলহাস মান্নান ও তন্ময় মজুমদার। আহত নিরাপত্তাকর্মীর নাম পারভেজ মোল্লা।

জুলহাস মান্নান মার্কিন দুতাবাসের সাবেক প্রোটোকল অফিসার কর্মকর্তা ও তিনি সাবেক পররাষ্ট্র মন্ত্রী দিপু মনির খালাত ভাই। এছাড়া তিনি সমকামী এবং তৃতীয় লিঙ্গের অধিকার নিয়ে প্রকাশিত ম্যাগাজিন 'রুপবানের ' সম্পাদক ছিলেন।

খুনিরা কোপানোর সময় 'নারায়ে তাকবীর, আল্লাহ আকবর' বলে স্লোগান দেয় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

‘পৃথিবীর অনেক আধুনিক দেশের চেয়ে বাংলাদেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো’ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের এমন মন্তব্যের কয়েক ঘণ্টার মধ্যেই খোদ রাজধানীতেই এমন হামলার ঘটনা ঘটলো।

জানা গেছে, সন্ধ্যা ৬টার দিকে কলাবাগানের ওই ভবনে কুরিয়ার সার্ভিস কর্মী পরিচয়ে ৪-৫ জন যুবক প্রবেশ করে। এর পর আনুমানিক ১০-১৫ মিনিটের হামলায় ২ জনকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আহত নিরাপত্তাকর্মী পারভেজকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন।

কলাবাগান থানার এসআই গাজী নজরুল এ তথ্য নিশ্চিত করেছেন। ঘটনাটি ঘটেছে উত্তর ধানমন্ডির বাড়ি নং ৩৫/এ তেঁতুলতলা মাঠের পাশে।

ধানমন্ডি জোনের এসি রেজাউল ইসলামও তথ্যটি নিশ্চিত করেছেন। সিআইডি ও ডিবির পৃথক দু'টি টিম ঘটনাস্থলে গেছে।

প্রসঙ্গত, গত শনিবার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক রেজাউল করিমকে তার বাসার সামনে চাপাতি দিয়ে কুপিয়ে খুন করে রেখে যায় দুর্বৃত্তরা।

এদিকে সোমবার সকালের দিকে গাজীপুর কাশিমপুর কারাগারের সামনে অবসরকালীন ছুটিতে থাকা প্রধান কারারক্ষীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

পরপর দুটি খুনের এখনো কোনো মোটিভ খুঁজে পায়নি পুলিশ।

আপনার মন্তব্য

আলোচিত