সিলেটটুডে ডেস্ক

১২ মে, ২০১৬ ১৫:১৪

পেট্রোল বোমায় আহত সেই অনিক-হৃদয়কে প্রধানমন্ত্রীর অভিনন্দন

এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়ায় ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সেই দুই শিক্ষার্থী মিনহাজুল ইসলাম অনিক এবং শাহরিয়ার হৃদয়কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর উপ প্রেসসচিব আশরাফুল আলাম খোকন বৃহস্পতিবার (১২ মে) এ কথা জানিয়েছেন। 

প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ও অভিনন্দন বার্তা পেয়ে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আবেগাপ্লুত অনিক-হৃদয় ও তাদের পরিবারও।

অনিক ও হৃদয় ২০১৫ সালের ৫ জানুয়ারি বিএনপি-জামায়াতের অবরোধ চলাকালে পেট্রোল বোমা সন্ত্রাসের শিকার হন। সেসময় তারা ছিলেন এসএসসি পরীক্ষার্থী। কোচিং থেকে বাসায় ফেরার পথে পেট্রোল বোমার আঘাতে চোখে ও মাথায় মারাত্মক আঘাত পান এ দুই শিক্ষার্থী।

এ অবস্থায় তাদের পরীক্ষা ও চিকিৎসার ব্যয়ভার নিয়ে পুরো পরিবার অনিশ্চয়তার মধ্যে পড়ে যায়। এগিয়ে আসেন খোদ প্রধানমন্ত্রী। চিকিৎসার ব্যয়ভার নেন তাদের। প্রধানমন্ত্রীর কার্যালয়ের সরাসরি তত্ত্বাবধানে দেশ-বিদেশে চিকিৎসা হয় দুই শিক্ষার্থীর। একসময় সেরে ওঠেন তারা। তবে চিকিৎসাধীন থাকার কারণে সে বছর পরীক্ষা দেওয়া হয়নি অনিক-হৃদয়ের। এবার দু’জনই পরীক্ষায় অংশ নেন এবং জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হন।

বুধবার ফল প্রকাশের পর বৃহস্পতিবার সকালে অনিক-হৃদয় এবং তাদের পরিবারের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক ড. জুলফিকার লেনিন। তিনি এ ফলপ্রাপ্তিতে প্রধানমন্ত্রীর খুশি হওয়ার সংবাদ ও শুভেচ্ছা বার্তা পৌঁছে দেন তাদের কাছে।

 

আপনার মন্তব্য

আলোচিত