নিউজ ডেস্ক

১২ মার্চ, ২০১৫ ১৭:৩৮

রাত ৯টার পর মহাসড়কে যানবাহন চলবে

এক মাসের বেশি বন্ধ থাকার পর রাত ৯টার পর যানবাহন চালানোর সিদ্ধান্ত নিয়েছেন পরিবহন মালিকেরা।

মন্ত্রীদের সঙ্গে বৈঠক করে রাত ৯টার পর আন্তঃজেলা বাস চলাচল শুরুর সিদ্ধান্ত জানিয়েছেন পরিবহন মালিকরা, বিএনপি জোটের অবরোধ-হরতালে সহিংসতার কারণে প্রায় এক মাস যা বন্ধ রাখা হয়েছিল।

বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে এ বিষয়ে বৈঠকের পর বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েতউল্লাহ সংবাদমাধ্যমকে এই সিদ্ধান্তের কথা জানান।

তিনি বলেন, “আজ থেকে রাতেও দূর পাল্লার বাস চলবে। মালিকদের চাহিদার বিষয়টি জানানোর পর সরকার সব ধরনের নিরাপত্তার ব্যবস্থা করার আশ্বাস দেওয়ায় বৈঠকে এই সিদ্ধান্ত হয়েছে।”

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ছাড়াও নৌমন্ত্রী শাজাহান খান, স্থানীয় সরকার ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা এবং পরিবহন মালিকদের বিভিন্ন সংগঠনের নেতারা বৈঠকে অংশ নেন।

নৌমন্ত্রী শাজাহান খান বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনেরও সভাপতি। আর জাতীয় পার্টির নেতা মশিউর রহমান রাঙ্গা আছেন বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির নেতৃত্বে।

গত ৯ ফেব্রুয়ারি পরিবহন মালিকদের সঙ্গে এক বৈঠকের পর রাত ৯টার পর মহাসড়কে বাস না চালানোর সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আপনার মন্তব্য

আলোচিত