সিলেটটুডে ডেস্ক

০৮ জুন, ২০১৬ ২২:২৫

মিতু হত্যায় ব্যবহৃত মোটরসাইকেলটি এক মাস আগে চুরি হয়

পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে হত্যার সময় ব্যবহৃত মোটরসাইকেলটি এক মাস আগে চুরি হয়েছিলো। শহীদুল্লাহ নামে এক বাবুর্চি প্রায় পাঁচ বছর আগে মোটরসাইকেলটি কিনেছিলেন। কিন্তু রেজিষ্ট্রেশন করেননি। গত ৮ মে তার বাড়ি থেকে মোটরসাইকেলটি চুরি যায় বলে জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার দেবদাস ভট্টাচার্য। চুরির পর শহীদুল্লাহ থানায় অভিযোগ করেছেন।

বুধবার সকালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে দেবদাস ভট্টাচার্য জানান, “মোটর সাইকেলের সর্বশেষ মালিক শহীদুল্লাহকে আমরা আটক করে জিজ্ঞাসাবাদ করেছি। এই মোটর সাইকেল সংক্রান্ত সবগুলো তথ্য যাচাই- বাচাই করে দেখা হচ্ছে, খতিয়ে দেখা হচ্ছে শহীদুল্লাহর দেওয়া তথ্যও।

দেবদাস ভট্টাচার্য  আরো জানান, “সিসিটিভি ফুটেজে দেখা মোটর সাইকেল এবং মাইক্রোবাসের গন্তব্য মামলা তদন্তের অন্যতম বিষয়, বিভিন্ন এলাকা থেকে সংগ্রহ করা সিসিটিভি ফুটেজে দেখা গেছে, মোটর সাইকেল এবং মাইক্রোবাসটি এক সাথে বেশ কিছু দূর  গিয়ে পৃথক হয়ে গেছে।”

“মোটর সাইকেলটি ঘটনার পরদিন বাদুরতলা এলাকা থেকে উদ্ধার করা হলেও এখনো মাইক্রোবাসটি এখনো উদ্ধার হয়নি।”

এর আগে সিএমপি কমিশনার ইকবাল বাহার জানিয়েছেন, “মোটর সাইকেলটিতে লাগানো  নাম্বারটি  সঠিক  ছিলো না, এটি কয়েকবার হাত বদল হয়েছে, সর্বশেষ মালিককে ধরার চেষ্টা  চলছে।”

জঙ্গি দমন অভিযানে নেতৃত্বদানকারী পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে গত রোববার সকাল সাড়ে ছয়টায় নগরীর জিইসি মোড়ে বাসার কাছে ছুরিকাঘাত ও গুলি করে হত্যা করে মোটর সাইকেল আরোহী তিন দূর্বৃত্ত।

আপনার মন্তব্য

আলোচিত