সিলেটটুডে ডেস্ক

১৩ জুন, ২০১৬ ০০:৪৭

খ্রিস্টান ব্যবসায়ী হত্যায় আটক নারীর রিমান্ডের আবেদন

নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়ার খ্রিস্টান ব্যবসায়ী সুনীল গমেজ হত্যার ঘটনায় মনোয়ারা খাতুন মনি (৩৫) নামে আরেকজনকে ঢাকা থেকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার বিকেলে আটক মনিকে নাটোর জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসুল আল আমীনের আদালতে হাজির করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়।

নাটোর ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই জানান, মনোয়ারা খাতুন মনিকে শনিবার রাতে ঢাকা থেকে আটক করে আনা হয়েছে। তাকে জিজ্ঞসাবাদের জন্য আদালতে ৫দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত শুনানির জন্য আগামীকাল সোমবার দিন ধার্য্য করেছেন। পরে মনিকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

এদিকে, সুনীল হত্যায় অপর আটক সবুজকে দুই দফায় ৫ দিনের রিমান্ড শেষে দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শামসুল আল আমীনের আদালতে সোপর্দ করা হয়। বিকেলে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। এ নিয়ে খ্রিস্টান ব্যবসায়ী সুনীল গমেজ হত্যার ঘটনায় দুজনকে আটক করা হলো।  

প্রসঙ্গত, গত ৫ জুন বেলা ১২টার দিকে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া মা মারিয়া গীর্জার পশ্চিম পাশে সুনীল দানিয়েল গমেজ (৬০) নামের খ্রিস্টান ব্যবসায়ীকে তার মুদি দোকানের ভেতরেই কে বা কারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। এ হত্যাকাণ্ডে সন্দেহজনকভাবে সবুজ ও মনিকে আটক করে পুলিশ।

আপনার মন্তব্য

আলোচিত