সিলেটটুডে ডেস্ক

১৪ জুন, ২০১৬ ২০:২০

মারধরের অভিযোগে মারুফ কামালের বিরুদ্ধে স্ত্রীর মামলা

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামাল খান সোহেলের বিরুদ্ধে  হত্যা চেষ্টা ও নির্যাতনের মামলা করেছেন তার স্ত্রী তানিয়া খান।

সোমবার রাতে মোহাম্মদপুর থানায় মামলাটি হয় বলে ঢাকাটাইমসকে নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামালউদ্দিন মীর।

ওসি জানান,“পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ নিয়ে মারুফ কামাল খান সোহেলের স্ত্রী রক্তাক্ত অবস্থায় থানায় এসে মামলা করেন। আমরা তদন্তপূর্বক ব্যবস্থা নেব।”

এ বিষয়ে মারুফ কামাল খানের বক্তব্য জানতে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। পরে ক্ষুদে বার্তা পাঠালেও কোনো উত্তর পাওয়া যায়নি ওপাশ থেকে।

মামলার এজাহারে মারুফ কামালের বিরুদ্ধে ‘একাধিক নারীর সঙ্গে পরকীয়া সম্পর্ক’ করার অভিযোগও এনেছেন তার স্ত্রী। তিনি বলেছেন, পরকীয়া সম্পর্কের প্রতিবাদ করায় তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন এবং বিভিন্ন রকম ‘হুমকি’ দেওয়া হচ্ছিল।    

এর জের ধরে সোমবার বিকালে মোহাম্মপুরের বাসায় কথা-কাটাকাটির একপর্যায়ে মারুফ কামাল মারধর করেন বলে তানিয়ার অভিযোগ।

এজাহারে তানিয়া বলেন, “সে উত্তেজিত হইয়া আমাকে চুলের মুঠি ধরিয়া এলোপাতাড়ি মারপিট করে এবং লোহার রড দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করে।”

তানিয়া খান  বলেন, তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে এবং পরে বাসার কেয়ারটেকার তাকে সোহরাওয়ার্দী হাপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন।

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, বিএনপির নেতৃত্বাধীন ২০-দলীয় জোটের অবরোধের সময় নাশকতার একাধিক মামলায় আসামি হওয়ায় তার মোহাম্মদপুরের বাসায় নিয়মিত থাকেন না মারুফ কামাল খান সোহেল।

আপনার মন্তব্য

আলোচিত