সিলেটটুডে ডেস্ক

১৭ জুন, ২০১৬ ০৯:২৮

বাড়িতে ঢুকে কলেজছাত্রকে গুলি করে হত্যা

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় বাড়িতে ঢুকে আসিফ উদ্দিন শান্ত (২১) নামে এক কলেজছাত্রকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার রাত ১টার দিকে উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের বটগ্রামে এ ঘটনা ঘটে।

শান্ত ওই গ্রামের মুজিব মুন্সি বাড়ির সাহাব উদ্দিনের ছেলে। তিনি নোয়াখালী সরকারি কলেজের গণিত বিভাগের অর্নাস দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

নিহতের মামা হাবিবুর রহমান জানান, গত বুধবার বিকালে তার ছোট ভাগিনা শান্ত বাড়ির সামনে রাস্তার পাশে বসে মোবাইলে গেমস খেলছিল। সে সময় রাস্তা দিয়ে মোটরসাইকেলে যাওয়ার সময় এলাকার চিহ্ণিত সন্ত্রাসী শাহেদসহ তিনজন শান্তর পরিচয় জিজ্ঞেস করে।

পরিচয় দেয়ার পর শান্ত মিথ্যা বলছে অভিযোগ করে তাকে মারধর শুরু করে তারা। শান্ত দৌড়ে পার্শ্ববর্তী মুজিবুর রহমান ঠিকাদারের বাড়িতে আশ্রয় নিলে তারাও সেখানে ঢুকে পড়ে তাকে ফের মারধর করে।

এ ঘটনায় ওই বাড়ির লোকজন শাহেদ ও তার সঙ্গীদের ধাওয়া করে ধরে ফেলে পিটুনি দেয়। এতে ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার রাত ১টার দিকে শাহেদ তার লোকজন নিয়ে শান্তদের বাড়িতে হামলা চালায়।

এ সময় ঘরে ঢুকে শান্তকে গুলি করে তারা। বাড়ির লোকজনের আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে পালানোর সময় এলোপাতাড়ি গুলি ছুড়লে আরও তিনজন আহত হয়।

রাতেই স্থানীয়রা উদ্ধার করে শান্তকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়।

সোনাইমুড়ী থানার এসআই নজরুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের ধরতে অভিযান চলছে।

আপনার মন্তব্য

আলোচিত