সিলেটটুডে ডেস্ক

১৭ জুন, ২০১৬ ১৩:২৫

শিক্ষককে কুপিয়ে জখম: আসামী ৬, ফাহিমের রিমান্ডের আবেদন

মাদারীপুরের সরকারি নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের গণিত বিভাগের প্রভাষক রিপন চক্রবর্ত্তীকে হত্যাচেষ্টার ঘটনায় বৃহস্পতিবার রাতে ৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে সদর থানা পুলিশ।

শুক্রবার(১৭ জুন) সকালে আদালতে আটক গোলাম ফায়জুল্লাহ ফাহিমের ১৫ দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ। এই ঘটনায় শহরে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ জানান, বৃহস্পতবার রাতে সদর থানার এসআই আইয়ূব আলী শেখ বাদী হয়ে আটককৃত ফায়জুল্লাহ ফাহিমসহ ৬ জনের নাম উল্লেখ করে হত্যাচেষ্টা মামলা দায়ের করেছেন। এই ঘটনায় বাকি আসামিদের গ্রেফতারের জোর চেষ্টা করা হচ্ছে।

শুক্রবার সকালে স্থানীয় সাংবাদিকদের তিনি বলেন, “ফাহিম প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরও পাঁচজনের নাম বলেছে। আরও জিজ্ঞাসাবাদের জন্য তাকে আজই আদালতে হাজির করে রিমান্ডের আবেদন জানাব।”

এরই মধ্যে ফাহিমের কাছ থেকে নিষিদ্ধ ঘোষিত বিভিন্ন সংগঠনের সঙ্গে সম্পৃক্ততার বিষয় জানা গেছে। এসব তথ্য যাচাই বাছাই করা হবে। মামলার তদন্ত করছে থানার এসআই বারিউল ইসলাম। আটককৃত ফাহিমকে জিজ্ঞাসাবাদের জন্যে ১৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে বিজ্ঞ চিফ জুডিশিয়ার আদালতে। এখনো শুনানি হয়েনি।

উল্লেখ্য, মাদারীপুরের সরকারি নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রী হোস্টেলের সামনে কলেজের প্রভাষক রিপন চক্রবর্ত্তীর নিজ ভাড়া বাসায় হামলা চালায় ৩ জন দুর্বৃত্ত। এ সময় ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে পালিয়ে যাওয়ার সময় ফায়জুল্লাহ ফাহিম নামের এক দুর্বৃত্তকে স্থানীয়রা আটক করে থানায় সোর্পাদ করে।

আপনার মন্তব্য

আলোচিত