সিলেটটুডে ডেস্ক

১৭ জুন, ২০১৬ ১৭:৩১

শিক্ষককে কুপিয়ে জখম: ১০ দিনের রিমান্ডে ফাহিম

মাদারীপুরের সরকারি নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের গণিত বিভাগের প্রভাষক রিপন চক্রবর্তীকে হত্যা চেষ্টার ঘটনায়  গ্রেপ্তার সন্দেহভাজন জঙ্গি সদস্য গোলাম ফাইজুল্লাহ ফাহিমকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।  

শুক্রবার(১৭ জুন) সকালে আদালতে হাজির করে  গোলাম ফায়জুল্লাহ ফাহিমের ১৫ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত ১০ দিনের রিমান্ড মঞ্জুর করে।

সদর থানার পরিদর্শক (তদন্ত) শুকদেব রায় জানান, ফাহিমকে শুক্রবার মুখ্য বিচারিক হাকিম আদালতে হাজির করে ১৫ দিনের রিমান্ডের আবেদন করা হয় পুলিশের পক্ষ থেকে।

শুনানি শেষে বিচারক মো. সাইদুর রহমান ১০ দিনের রিমান্ডে নিয়ে ফাহিমকে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন।

১৮ বছরের ফাহিম উত্তরা হাই স্কুল অ্যান্ড কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় অংশ নেয়। তবে রসায়ন বিজ্ঞানের পরীক্ষা না দিয়েই সে ১১ জুন সকালে ঢাকার দক্ষিণ খানের বাসা থেকে নিরুদ্দেশ হয়।

একদিন পর ফাহিম তার বাবার মোবাইল ফোনে এসএমএস করে বলে, “বিদেশ চলে গেলাম, এছাড়া কোনো উপায় ছিল না। বেঁচে থাকলে আবারও দেখা হবে।”

তবে এর ৪ দিন পর ১৫ জুন মাদারীপুরে গিয়ে সে শিক্ষক রিপনকে হত্যার চেষ্টা করে।

উল্লেখ্য, মাদারীপুরের সরকারি নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রী হোস্টেলের সামনে কলেজের প্রভাষক রিপন চক্রবর্ত্তীর নিজ ভাড়া বাসায় হামলা চালায় ৩ জন দুর্বৃত্ত। এ সময় ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে পালিয়ে যাওয়ার সময় ফায়জুল্লাহ ফাহিমকে স্থানীয়রা আটক করে থানায় সোর্পাদ করে।

আপনার মন্তব্য

আলোচিত