সিলেটটুডে ডেস্ক

২৩ ডিসেম্বর, ২০১৬ ১৯:৫০

মিষ্টি নিয়ে গণভবনে আইভী, বুকে টেনে নিলেন প্রধানমন্ত্রী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে বিপুল ব্যবধানে জয়ী মেয়র সেলিনা হায়াৎ আইভী মিষ্টি নিয়ে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন।
 
শুক্রবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাদের নিয়ে গণভবনে আসেন আইভী। এসময় আইভীকে বুকে টেনে নেন প্রধানমন্ত্রী।

এসময় প্রধানমন্ত্রী বলেন, সেলিনা হায়াৎ আইভীকে পুনর্নির্বাচিত করার মধ‌্য দিয়ে নারায়ণগঞ্জের জনগণ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় গুরুত্ব দিয়েছে। এজন‌্য নারায়ণগঞ্জের মানুষকে ধন‌্যবাদ জানান আওয়ামী লীগ সভানেত্রী।

আর আইভী বলেন, নিরপেক্ষ নির্বাচনের কারণেই নৌকার বিজয় হয়েছে। নারায়ণগঞ্জে সুষ্ঠু ভোটের যে উদাহরণ সৃষ্টি হয়েছে তা সারা দেশে অব‌্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন আইভী।

সাক্ষাতকালে আইভী তার জয়ের জন্য শেখ হাসিনা, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, নারায়ণগঞ্জবাসীসহ নারায়ণগঞ্জ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোকে ধন্যবাদ জানান।

নৌকা প্রতীক নিয়ে প্রায় ৮০ হাজার ভোটের ব্যবধানে নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকে বিএনপি প্রার্থী সাখাওয়াত হোসেন খানকে পরাজিত করেন আইভী। এবার নিয়ে পরপর দুবার মেয়র নির্বাচিত হলেন আইভী।

নির্বাচনে আইভী পেয়েছেন ১ লাখ ৭৫ হাজার ৬১১ ভোট অন্যদিকে সাখাওয়াত পেয়েছেন ৯৬ হাজার ৪৪।

আপনার মন্তব্য

আলোচিত