সিলেটটুডে ডেস্ক

১৬ জানুয়ারি, ২০১৭ ১৫:০০

‘বর্তমান সরকারের আমলে কোনো অপরাধী ছাড় পাবে না’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বর্তমান সরকারের আমলে কোনো অপরাধী, সে যত প্রভাবশালী বা প্রতাপশালীই হোক, ছাড় পাবে না।

সোমবার (১৬ জানুয়ারি) রাজধানীর সেগুনবাগিচায় বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-পরিষদ আয়োজিত এক চিত্র প্রদর্শনীর উদ্বোধন শেষে একথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, "নারায়ণগঞ্জের সাত খুনের মামলার রায় প্রমাণ করেছে এ সরকারের আমলে কোনো অপরাধী ছাড় পাবে না, সে যতই প্রভাবশালী বা প্রতাপশালী হোক না কেন। এ সরকারের আমলে যে ন্যায়বিচার প্রতিষ্ঠিত হয়, তার প্রমাণ এ রায়।"

নিম্ন আদালতের এই রায় উচ্চ আদালতেও বহাল থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র ও ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম ও নারায়ণগঞ্জ আদালতের সিনিয়র আইনজীবী চন্দন কুমার সরকারসহ সাতজনকে অপহরণের পর হত্যার আলোচিত মামলার রায় ঘোষণা করা হয় সোমবার। রায়ে মামলার প্রধান আসামি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর নূর হোসেন এবং র‌্যাব-১১ এর তৎকালীন অধিনায়ক ও সাবেক সেনা কর্মকর্তা তারেক সাঈদসহ ২৬ জনকে মৃত্যুদণ্ড দেন আদালত। বাকি ৯ আসামিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়।

আপনার মন্তব্য

আলোচিত