সিলেটটুডে ডেস্ক

০৮ জুন, ২০১৭ ০১:০৬

সুলতানা কামালের বিরুদ্ধে অপপ্রচার চরম ধৃষ্টতা, ৪৩ বিশিষ্ট ব্যক্তির বিবৃতি

একটি বেসরকারি টেলিভিশনের টকশোতে করা মন্তব্যের জেরে তত্ত্বাবধায়ক সরকারের প্রাক্তন উপদেষ্টা সুলতানা কামালকে বিভিন্ন হুমকি দিয়েছে হেফাজতে ইসলাম। এর পরিপ্রেক্ষিতে সুলতানা কামালের পক্ষে বিবৃতি দিয়েছেন দেশের ৪৩ জন বিশিষ্ট ব্যক্তি।

বুধবার সন্ধ্যায় গণমাধ্যমে এ বিবৃতি পাঠানো হয়।

বিবৃতিতে বলা হয়, হেফাজতে ইসলাম সুলতানা কামালের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে চরম ধৃষ্টতার পরিচয় দিয়েছে। আমরা মনে করি, বাংলাদেশে মাথা চাড়া দিয়ে ওঠা মৌলবাদী সাম্প্রদায়িক শক্তিকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা প্রয়োজন। মৌলবাদী এবং ধর্মের অপব্যবহারকারী এ ধরনের গোষ্ঠী ও তাদের অনুসারীদের একের পর এক অন্যায় ও জুলুমের বিরুদ্ধে রুখে না দাঁড়ালে মুক্তিযুদ্ধের চেতনাকে রক্ষা করা যাবে না।

যারা বিবৃতি পাঠিয়েছেন তারা হলেন- রাশেদা কে চৌধুরী, হামিদা হোসেন, অধ্যাপক সিরাজুল ইসলাম চৌধুরী, ফরিদুর রহমান, ড. সারওয়ার আলী, শামীম আখতার, মফিদুল হক, সেলিনা হোসেন, ড. মুহম্মদ জাফর ইকবাল, রুচিরা তাবাসসুম নভেদ, ইয়াসমিন হক, সেলিনা আহমেদ, অ্যারোমা দত্ত, খুশি কবির, মাহবুবা বেগম হেনা, রোকেয়া কবির, শাহিদা পারভীন শিখা, অ্যাডভোকেট সালমা আলী, জিনাত আরা হক, তাসমিমা হোসেন, শান্তা মারিয়া, মেঘনা গুহঠাকুরতা, হাবিবুল্লাহ বাহার, গীতি আরা নাসরীন, শাহনাজ সুমি, এম বি আখতার, সামিয়া আহমেদ, ফারাহ কবির, ফারহানা হাফিজ, ব্যারিস্টার সারা হোসেন, কল্পনা বসু রানী, নাসিমুন আরা হক মিনু, শাহ আব্দুস সালাম, জিয়াউদ্দীন তারিক আলী, ফৌজিয়া খন্দকার ইভা প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত