সিলেটটুডে ডেস্ক

২৬ জুলাই, ২০১৮ ২২:৩৩

কাদের সিদ্দিকী-হুদার সঙ্গে ওবায়দুল কাদেরের বৈঠক

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী ও নতুন রাজনৈতিক জোটের বিএনএ-এর সভাপতি নাজমুল হুদা।

বৃহস্পতিবার (২৬ জুলাই) বিকেলে সচিবালয়ে তাদের এ বৈঠক অনুষ্ঠিত হয়। এ বিষয়ে কেউ মুখ না খুললেও একাধিক সূত্র জানিয়েছে, দেশের বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট বিষয়ে আলোচনা হয়েছে।

এর আগে বিকেল সাড়ে ৩টায় সচিবালয়ে ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করতে যান কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী।

এরপর প্রায় ৩০ মিনিটের মতো ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক করেন তিনি। এদিকে বিকেল ৪টার দিকে ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক করেন নতুন রাজনৈতিক জোটের বিএনএ-এর সভাপতি নাজমুল হুদা।

জানা গেছে, আগামী নির্বাচন ও আওয়ামী লীগ নেতৃত্বাধীন জোট মহাজোট সম্প্রসারণ বিষয়ে নেতাদের মধ্যে আলোচনা হয়েছে। বৈঠক শেষ ওবায়দুল কাদের ও কাদের সিদ্দিকী এবং নাজমুল হুদা কেউই গণমাধ্যমকে কিছু বলেননি।

এর আগে গত মঙ্গলবার বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমের সঙ্গে তার কার্যালয়ে গিয়ে দেখা করেন ওবায়দুল কাদের।

পরে ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, ‘এটা ছিল সৌজন্য সাক্ষাৎ। এখানে রাজনীতির কোনও অঙ্ক নেই।’

তিনি বলেন, ‘আমি বাসদের খালেকুজ্জামানের সঙ্গে ফোনে কথা বলেছি। আমি ফোনে কাদের সিদ্দিকীর সঙ্গেও কথা বলেছি। উনি সোমবার আমাকে কল করেছিলেন, কিন্তু খেয়াল করতে পারিনি। পরে আজ তাকে কল করে কথা বলেছি।’

আপনার মন্তব্য

আলোচিত