সিলেটটুডে ডেস্ক

০৬ ফেব্রুয়ারি , ২০১৯ ২২:৫৫

প্রার্থিতা ফিরে পেলেন শাফিন আহমেদ

আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উপ-নির্বাচনে মেয়র পদে প্রার্থিতা ফিরে পেলেন জাতীয় পার্টির প্রার্থী ব্যান্ড তারকা শাফিন আহমেদ।

বাছাইয়ে সময় রিটার্নিং কর্মকর্তা মো. আবুল কাসেম শাফিন আহমেদের মনোনয়নপত্র বাতিল করেছিলেন। পরবর্তীতে আপিল কর্তৃপক্ষ হিসেবে ঢাকা বিভাগীয় কমিশনার কেএম আলী আজমের কাছে আপিল করলে তার মনোনয়নপত্রের বৈধতা দেন তিনি।

আপিলে শাফিনের প্রার্থিতা ফিরিয়ে দেয়ার বিষয়টি সাংবাদিকদের জানান রিটার্নিং কর্মকর্তা আবুল কাসেম।

শাফিন বলেন, ঋণ খেলাপির অভিযোগে রিটার্নিং কর্মকর্তা আমার মনোনয়নপত্র বাতিল করেছিলেন। অথচ আমার ব্যাংক হিসাব ক্লিয়ার ছিল। রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করি। আজ শুনানি হলো। বিভাগীয় কমিশনার আমার পক্ষে রায় দিয়েছেন।

জাতীয় পার্টির এই প্রার্থী বলেন, আমি প্রার্থিতা ফিরে পাওয়ায় আশা করি, ভোট আরও প্রতিদ্বন্দ্বিতামূলক হবে। আমরা একটা ভালো নির্বাচনের আশায় রয়েছি।

জাতীয় পার্টির প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণার ফলে ডিএনসিসি‘র মেয়র পদে উপনির্বাচনে বৈধ প্রার্থীর সংখ্যা একজন বেড়ে দাঁড়ালো ছয়জন।

এরা হলেন আওয়ামী লীগের আতিকুল ইসলাম, প্রগতিশীল গণতান্ত্রিক দল (পিডিপি) থেকে শাহিন খান, জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) থেকে ববি হাজ্জাজ, ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) আনিসুর রহমান দেওয়ান ও স্বতন্ত্র প্রার্থী নর্থ সাউথ প্রপার্টিজ লিমিটেডের চেয়ারম্যান মো. আব্দুর রহিম এবং জাতীয় পার্টির প্রার্থী শাফিন আহমেদ।

আপনার মন্তব্য

আলোচিত