নিজস্ব প্রতিবেদক

২০ ডিসেম্বর, ২০১৯ ১২:৫৫

আ’লীগের সম্মেলনস্থলে যোগ দিয়েছেন সিলেটের নেতৃবৃন্দ

আওয়ামী লীগের ২১তম সম্মেলনে অংশ নিতে সারাদেশ থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা হাজির হচ্ছেন সোহরাওয়ার্দী উদ্যানে। শুক্রবার (২০ ডিসেম্বর) বিকেল ৩টায়  রাজধানীর ঐতিহাসিক সোহারওয়ার্দী উদ্যানে সম্মেলনের প্রথম অধিবেশন উদ্বোধন করবেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এদিকে সম্মেলনে যোগ দিতে সকাল পৌনে ১১টার দিকে খুলে দেওয়া হয়েছে প্রবেশ পথ। এর পরপরই রাজধানীর বিভিন্ন স্থান থেকে গিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে ভিড় করছেন আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এদিকে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খানের নেতৃত্বে সম্মেলনস্থলে যোগ দিয়েছেন সিলেটের নেতৃবৃন্দ।

এসময় তাদের সাথে আরও উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক এডভোকেট শামসুল ইসলাম, সাবেক সদস্য এডভোকেট জুনেল আহমদ, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তিসহ বিপুল সংখ্যক নেতৃবৃন্দ।

এছাড়া আওয়ামী লীগের ২১তম সম্মেলনে যোগ দিতে গত ২দিন ধরে ঢাকায় রওয়ানা হচ্ছেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, অঙ্গসংগঠনের বিভিন্নস্তরের নেতারা।

এদিকে সম্মেলনের দ্বিতীয়দিন অর্থাৎ আগামীকাল শনিবার নির্বাচন করা হবে পরবর্তী ৩ বছরের জন্য নতুন নেতৃত্ব। এরই মধ্যে সম্মেলনের সব প্রস্তুতি সম্পন্ন করেছে দলটি। সম্মেলনের জন্য গঠিত ১১টি উপকমিটি তাদের কাজ গুছিয়ে এনেছে। সম্মেলনে অংশ নিতে সারাদেশের সাংগঠনিক ৭৮টি জেলা ইউনিটসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন নেতারা এসেছেন ঢাকায়।

আওয়ামী লীগের সম্মেলন ঘিরে সবার কৌতূহল- কারা আসছেন নতুন নেতৃত্বে। বাদ যাচ্ছেন কারা। দলের সভাপতি শেখ হাসিনাই থাকছেন এটা নিশ্চিত। কারণ তৃণমূলের দাবি, যতদিন তিনি বেঁচে থাকবেন, দলের নেতৃত্ব দেবেন। তাই এ নিয়ে কারো আগ্রহ না থাকলেও, কে হচ্ছেন সাধারণ সম্পাদক- তা জানতে উন্মুখ সবাই। বর্তমান সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরই থাকছেন, নাকি নতুন কেউ আসছেন? এ নিয়েই আলোচনা এখন সবার মধ্যে।

আপনার মন্তব্য

আলোচিত