সিলেটটুডে ডেস্ক

১১ মার্চ, ২০২০ ২৩:৪৭

সাংবাদিক কাজলের সন্ধান চায় পরিবার

শফিকুল ইসলাম কাজল। ছবি: ফেসবুক

মাগুরা -১ আসনের সরকারদলীয় সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের দায়ের করা মামলার পর ফটো সাংবাদিক শফিকুল ইসলাম কাজলের সন্ধান পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছে তার পরিবার।

গত ১০ মার্চ বকশিবাজারের বাসা থেকে বের হওয়ার পর তার আর কোনও সন্ধান পাননি পরিবারের সদস্যরা। নিখোঁজের ঘটনায় চকবাজার থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

শফিকুল ইসলাম কাজল দৈনিক সমকাল ও বণিক বার্তায় ফটো সাংবাদিক হিসেবে কাজ করেছেন। বর্তমানে ‘পক্ষকাল’ নামে একটি পত্রিকা সম্পাদনা করেন তিনি।

উল্লেখ্য, গত ৯ মার্চ শেরেবাংলা নগর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে দৈনিক মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরীসহ ৩২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন মাগুরা-১ আসনে সরকার দলীয় সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর। ওই মামলায় শফিকুল ইসলাম কাজলকে তিন নম্বর আসামি করা হয়।

নিখোঁজের পর সাংবাদিক শফিকুল ইসলাম কাজলের ফেসবুক আইডিতে তার ছেলে বুধবার সন্ধ্যা ৭:৩৯ মিনিটের সময়ে লিখেন, আমি শফিকুল ইসলাম কাজল এর ছেলে বলছি। এখনও বাবার কোন খবর পাওয়া যায়নি। চকবাজার থানায় জিডি করা হয়েছে। আমি বিকেলে ঢাকা মেডিকেল ইমারজেন্সিতে খুঁজেছি, কোন সন্ধান পাইনি। বাবার শেষ ফোন অন ছিল ২৪ ঘণ্টা আগে। আবারো অনুরোধ করছি আপনাদের কারো কাছে কোন খবর থাকলে অথবা শেষ সন্ধান জানা থাকলে যোগাযোগ করুন। ০১৬৮৬৬৪০১৭৫ কাজলের স্ত্রী।

এদিকে, সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের দায়ের করা মামলায় কাউকে গ্রেপ্তার বা আটক করা হয়নি বলে বুধবার সন্ধ্যায় জানান শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সি।

আপনার মন্তব্য

আলোচিত