সিলেটটুডে ডেস্ক

০১ সেপ্টেম্বর, ২০২০ ২০:৫১

‘জনগণের নিরাপত্তা বিধানের জন্যই গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হবে’

মহানগর বিএনপির ভার্চুয়াল সভায় বক্তারা

বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর বিএনপির ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বিকেল ৩টায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, একদলীয় দুঃশাসন ব্যবস্থা থেকে দেশের মানুষকে রক্ষা করতে বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বিএনপি প্রতিষ্ঠা করেন। তার আদর্শে গড়া এই সংগঠন প্রতিষ্ঠালগ্ন থেকে দেশ ও জাতির কল্যাণের কথা বিবেচনা করে কাজ করে যাচ্ছে। জনগণের নিরাপত্তা বিধানের জন্যই গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হবে।

বর্তমান পরিস্থিতি, দলীয় রাজনীতিসহ নানান বিষয় নিয়ে ভার্চুয়াল সভায় আলোচনা হয়। ভার্চুয়াল সভায় সিলেটে বিএনপিকে শক্তিশালী করতে বিভিন্ন মতামত ব্যক্ত করা হয়।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিলেট মহানগর বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক ও সিলেট মহানগর ওলামা দলের সাধারণ সম্পাদক মাওলানা মাসুদ আহমদ।

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম সিদ্দিকীর পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য দেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ডা. এ. জেড এম. জাহিদ হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও দলের ফরেন অ্যাফেয়ার্স কমিটির অন্যতম সদস্য ড. এনামুল হক চৌধুরীর, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. শাখাওয়াত হাসান জীবন, কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সিলেট মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহসভাপতি হুমায়ুন কবির শাহিন, কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক মো. মাহবুব কাদির শাহী, যুগ্ম সম্পাদক হুমায়ুন আহমদ মাসুক, সাংগঠনিক সম্পাদক মুকুল আহমদ মুর্শেদ, সাংগঠনিক সম্পাদক মাহবুব চৌধুরী, সিলেট মহানগর যুবদলের আহবায়ক নজিবুর রহমান নজিব, সিলেট মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান, জেলা শিশু কিশোর সংগঠনের সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ প্রমুখ।

 

 

 

 

আপনার মন্তব্য

আলোচিত