সিলেটটুডে ডেস্ক

১৩ নভেম্বর, ২০২০ ১৩:৪০

আগুন সন্ত্রাসের পুনরাবৃত্তি কোনভাবেই বরদাস্ত করা হবে না : সেতুমন্ত্রী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের (ফাইল ছবি)

বিএনপিকে হুঁশিয়ার করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগুন সন্ত্রাসের পুনরাবৃত্তি কোনভাবেই বরদাস্ত করা হবে না। জানমালের নিরাপত্তায় জনগণকে সঙ্গে নিয়ে দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

তিনি বলেন, বিএনপি যতদিন অপরাজনীতি ত্যাগ না করবে ততদিন রাজনীতিতে তারা আরও অপ্রাসঙ্গিক হয়ে উঠবে। শুক্রবার (১৩ নভেম্বর) সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

এ সময় ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের উপনির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পূর্ণ হওয়ায় নির্বাচন সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে ওবায়দুল কাদের বলেন, যেকোনো নির্বাচন এলেই বিএনপি হইচই করে মাঠ গরম করে, অথচ ভোটের দিন তাদের আর মাঠে দেখা যায় না।

বিজ্ঞাপন

তিনি বলেন, ভোট গণনা শেষে জনগণ কর্তৃক প্রত্যাখ্যাত হলে বিএনপি নেতারা বলে সরকার কারচুপি করে হারিয়ে দিয়েছে। এটি তাদের পুরনো অভ্যাস।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ দপ্তর সম্পাদক সায়েম খান, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক সামছুন্নাহার চাঁপা এবং মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি।

আপনার মন্তব্য

আলোচিত