সিলেটটুডে ডেস্ক

২৬ আগস্ট, ২০২৩ ২২:৩১

নির্বাচন নিয়ে পুতুল নাচ করে লাভ নেই: বিএনপিকে নানক

ফাইল ছবি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপি নির্বাচন নিয়ে পুতুল নাচ শুরু করেছে। এই পুতুল নাচ করে লাভ নেই।

শনিবার দুপুরে মৌলভীবাজার জেলা শিল্পকলা মিলনায়তনে জেলা পরিষদের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও শোকাবহ আগস্ট মাস উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নানক বলেন, বিএনপির বন্ধুরা এখনো সময় আছে, খালেদা জিয়া একজন দণ্ডপ্রাপ্ত আসামি, তারেক জিয়া একজন পালাতক আসামি, তারা কোনোদিন নির্বাচন করতে পারবেন না। খালেদা জিয়া এবং তারেক রহমান কোনোদিনই ক্ষমতায় আসতে পারবেন না। সুতরাং বিএনপির বন্ধুরা আপনাদের প্রতিবাদ করতে হবে, প্রতিরোধ করে বিএনপিকে গণতান্ত্রিক ধারায় নিয়ে আসুন। তাহলে বিএনপির শেষ রক্ষা হওয়ার সুযোগ রয়েছে।

এই নেতা বলেন, গণতন্ত্রের পথে নির্বাচনের পথে না এসে আবার আব্দুর রহমান, বাঙলা ভাই জঙ্গি জেএমবি তৈরি করে কুলাউড়ায় গোপনে ট্রেনিং দেবেন? নির্বাচনকে বাধাগ্রস্ত করার জন্য সন্ত্রাসী কার্যক্রম করবেন? তা আর হবে না। এই দেশ আমাদের এই দেশ আপনাদের, এই দেশের জন্য আমরা রক্ত দিয়েছি। তাই স্বাধীনতা রক্ষার জন্য আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য নেছার আহমদ, পুলিশ সুপার মো. মনজুর রহমান, স্থানীয় সরকারের উপপরিচালক মল্লিকা দে, অতিরিক্ত জেলা প্রশাসক মো. আবদুল হক, পৌরসভার মেয়র ফজলুর রহমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল হোসেন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত