সিলেটটুডে ডেস্ক

২৮ নভেম্বর, ২০২৩ ০৩:৫৮

মনোনয়নপত্র নিলেন খালেদা জিয়ার উপদেষ্টা একরামুজ্জামান

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা সৈয়দ এ কে একরামুজ্জামান।

সোমবার বিকেল ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র নেন তিনি।

একরামুজ্জামানের ঘনিষ্ঠরা গণমাধ্যমকে জানিয়েছেন, আগামী সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিতে সব প্রস্তুতি নিয়েছেন তিনি।

একরামুজ্জামান নাসিরনগর উপজেলার বাসিন্দা এবং আরএকে সিরামিকসের ব্যবস্থাপনা পরিচালক। তিনি অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী এবং নবম ও একাদশ জাতীয় নির্বাচনে ধানের শীষ প্রতীকের প্রার্থী ছিলেন।

আওয়ামী লীগ সরকারের অধীনে নির্বাচনে অংশ না নেওয়ার সিদ্ধান্ত জানিয়ে বিএনপি যেখানে আন্দোলন করছে, এমন সময় দলের চেয়ারপারসনের উপদেষ্টার মনোনয়নপত্র সংগ্রহে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে।

নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন বলেন, বিএনপির যে কাউকে আমরা নির্বাচনে স্বাগত জানাই। খালেদা জিয়ার উপদেষ্টা নির্বাচনে আসছেন– এটা খুশির খবর। নাসিরনগরের নির্বাচন আরও প্রাণবন্ত ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে বলে আশা করছি।

নাসিরনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বশির উদ্দিন তুহিন বলেন, আমাদের নেত্রী কারাবন্দি। আমরা গণতন্ত্র পুনরুদ্ধার করতে মাঠে আন্দোলনে আছি। আর নেত্রীর উপদেষ্টা একরামুজ্জামান আওয়ামী লীগের সঙ্গে নির্বাচনে যাবেন। এটা নিতান্তই উনার ব্যক্তিগত সিদ্ধান্ত।

আপনার মন্তব্য

আলোচিত