সিলেটটুডে ডেস্ক

১৮ জানুয়ারি, ২০১৬ ১৮:৩৭

সব প্রধানমন্ত্রী করলে বাঘা মন্ত্রী, সিংহ মন্ত্রীরা কী করে : প্রশ্ন সুরঞ্জিতের

“সবকিছু প্রধানমন্ত্রীকে সমাধান করতে হবে কেন? সরকারের বাঘা মন্ত্রী, আমলা মন্ত্রী, সিংহ মন্ত্রী ছাড়াও রাবিশ-খবিশ তো আছেনই। সবকিছুই যদি প্রধানমন্ত্রী করে তাহলে আপনারা কী করেন?”

সোমবার (১৮ জানুয়ারি) দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমিতে জাতীয় নেতা ক্যাপ্টেন এম মনসুর আলীর ৯৮তম জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের এক আলোচনা সভায় অংশ নিয়ে অষ্টম বেতন কাঠামোয় ‘অসঙ্গতি’ নিরসনের দাবিতে চলমান বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলন প্রসঙ্গে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত এমন মন্তব্য করেছেন।

‘এ বিষয়টি নিয়ে আজ একটি সমাধানে পৌঁছাবে এবং সবার জন্য গ্রহণযোগ্য একটি সমাধান আসবে। এতে জাতি স্বস্তির নিঃশ্বাস ফেলবে,’ বলেন এই সাবেক মন্ত্রী।

সুরঞ্জিত বলেন, ‘বিশ্ববিদ্যালয় শিক্ষকদের দাবি-দাওয়া নিয়ে শিক্ষকদের মধ্যে যে অসামঞ্জস্যতার সৃষ্টি হয়েছে এ ব্যাপারে আওয়ামী লীগ সব সময়ই সংবেদনশীল। শিক্ষকদের মর্যাদা একমাত্র আওয়ামী লীগই বোঝে। বঙ্গবন্ধু কন্যা শিক্ষকদের সাথে বসে আন্দোলনের সুষ্ঠু সমাধান দেবেন।’

এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, ওয়ার্ল্ড ইউনিভার্সিটির উপাচার্য আব্দুল মান্নান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত