সিলেটটুডে ডেস্ক

২৬ জানুয়ারি, ২০২৪ ১৪:০৬

বিএনপিকে ‘ডামি বিরোধী দল’ বললেন ওবায়দুল কাদের

ছবি : সংগৃহীত

বিএনপিকে ‘ডামি বিরোধী দল’ আখ্যা দিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন তাদের দরকার নাই। তিনি বলেছেন, বাংলাদেশে আর কোনো ডামি দলের দরকার নেই। তাদের আন্দোলনে দেশ উত্তাল হবে, জনতার ঢল নামবে এসব শুনে এখন ঘোড়াও হাসে। নিজেদের নিজেরাই ভুয়া বানিয়ে ফেলছে। তারা যতই আন্দোলন করুক, জনগণ দূরে থাক নেতাকর্মীরাও সাড়া দেবে না।

শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুর পৌনে ১২টার দিকে ধানমন্ডির ৩২ নম্বরের ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণ থেকে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি শোকে পাথর হয়ে গেছে। সব আশা হারিয়ে গেছে। ভিসানীতিও নেই, নিষেধাজ্ঞাও নেই।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “নির্বাচনে না এসে বিএনপি কত বড় ভুল করেছে তা অচিরেই প্রমাণ পাবে। কালো পতাকা মিছিল, এটা শোক পালনের ধর্মসূচি। কালো পতাকা শোকের চিহ্ন, তাহলে তারা নিজেরাই জাতিকে বলে দিচ্ছে আমরা আজ পরাজিত হয়েছি।”

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও উপকমিটির সদস্য সচিব আমিনুল ইসলাম আমিন।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কার্যনির্বাহী সংসদের সদস্য সাহাবুদ্দিন ফরাজী, নির্মল কুমার চ্যাটার্জি ও ঢাকা ১০ আসনের সংসদ সদস্য ফেরদৌস আহমেদ।

আপনার মন্তব্য

আলোচিত