সিলেটটুডে ডেস্ক

০৫ ফেব্রুয়ারি , ২০১৬ ১৩:১৯

হরর মুভির নায়িকার বাস্তব রূপ খালেদা: হাছান মাহমুদ

সাবেক বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন,হরর মুভির নায়িকা যেমন নৃশংসভাবে মানুষ হত্যা করে, তেমনি খালেদা জিয়ার হাতেও পোড়া মানুষের গন্ধ লেগে আছে। তাই বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া হরর মুভির নায়িকার বাস্তব রূপ।


শুক্রবার (ফেব্রুয়ারি ৫) জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ হকার্স লীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব মন্তব্য করেন।

আওয়ামী লীগের এই প্রচার ও প্রকাশনা সম্পাদক বলেন, আওয়ামী লীগ কাউন্সিল করবে ঘোষণা দেওয়া পর শোনা যায় বিএনপিও কাউন্সিল করবে। আমরা ২৮ মার্চ কাউন্সিলের সময় নির্ধারণ করেছি। কিন্তু তাদের কাউন্সিল ১৯ মার্চ হতে পারে বলে খবর এসেছে, যা সুনির্দিষ্ট হয়নি।

তিনি বলেন, আমরা চাই মানুষ পোড়ানোর রাজনীতি থেকে দলটি বেরিয়ে আসুক। এখন দলটিতে আসল-নকল নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। কলমের এক খোঁচায় উপদেষ্টাসহ বড় বড় নেতা তৈরি হয়। তাদের এত উপদেষ্টা যে, দলের চেয়াপার্সনও হয়তো বলতে পারবেন না কতজন উপদেষ্টা আছে।

তাই কাউন্সিলের মাধ্যমে দলটিতে নতুন নেতৃত্ব আসবে, এমন কামনার কথাও বলেন হাছান মাহমুদ।

আয়োজক সংগঠনের সভাপতি এসএম জাকারিয়া হানিফের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভাটি হকার্সদের পুনর্বাসনের দাবিতে অনুষ্ঠিত হয়।

এতে আওয়ামী লীগের উপ কমিটির সহ সম্পাদক এমএ করিম, সংগঠনটির সাধারণ সম্পাদক হাজী মোজাহেদ আলী, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদসহ অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত