সিলেটটুডে ডেস্ক

২০ ফেব্রুয়ারি , ২০১৬ ১৪:৪৯

মালয়েশিয়া শ্রমিক নেওয়ার নামে মিথ্যাচার করছে সরকার: নোমান

মালয়েশিয়া শ্রমিক নেওয়ার নামে সরকার মিথ্যাচার করছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান। 

তিনি বলেছেন,মালয়েশিয়া বাংলাদেশি শ্রমিক নেবে মিথ্যাচার করে সরকার সাধারণ মানুষের কাছ থেকে কোটি টাকা হাতিয়ে নেওয়ার পায়তারা করছে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বিএনপির  ছাত্রবিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর মুক্তির দাবিতে আয়োজিত সমাবেশে তিনি এ অভিযোগ করেন। 

সমাবেশের আয়োজন করে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী মুক্তি পরিষদ। 
 
 বিএনপির এ নেতা বলেন,  কাউন্সিলের মাধ্যমে দলকে সংগঠিত করে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলা হবে। ইতিহাস সাক্ষ্য দেয় ইয়াহিয়া খান, আইয়ুব খান, স্বৈরাচারী এরশাদ  জনগণের বিরুদ্ধে গিয়ে ক্ষমতায় টিকে থাকতে পারেনি। এ সরকারও পারবে না। জনগণই সকল ক্ষমতার উৎস। বিএনপি জনগণের শক্তি নিয়ে সামনের দিকে এগিয়ে যাবে।

তিনি বলেন, সত্য ও সরকারের বিরুদ্ধে কথা বলার অপরাধে বিরোধী দলীয় নেতাকর্মীদের কারাগারে নেওয়া হচ্ছে। বিরোধী দল সরকারের কর্মকাণ্ডের সমালোচনা করবে, ভুল ধরিয়ে দেবে। এটাই তো বিরোধী দলের কাজ। কিন্তু সংসদে সরকারের গৃহপালিত বিরোধীদল সেটা করতে পারছে না। 

যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক হারুন‍ুর রশিদ হারুনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- বিএনপির প্রচার সম্পাদক জয়নুল আবদিন ফারুক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন আলম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবুল খায়ের ভূঁইয়া প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত