নিজস্ব প্রতিবেদক

০৭ মার্চ, ২০১৬ ১৮:৪৮

বলয় ভাঙ্গতে চায় সিলেট বিএনপির নতুন নেতৃত্ব

সিলেট বিএনপিকে কোনো বলয়ের রাজনীতির মধ্যে সীমাবদ্ধ রাখতে চান না বলে জানিয়েছেন নবনির্বাচিত সিলেট জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দরা।

দলে শৃঙ্খলা ফিরিয়ে আনা ও দলকে ঐক্যবদ্ধ করাই নবগঠিত কমিটির মূল লক্ষ্য বলে অভিহিত করেন তাঁরা। এ লক্ষ্যেই নতুন কমিটির কার্যক্রম অব্যাহত রয়েছে বলেও জানান নেতৃবৃন্দ।

সোমবার (৭ মার্চ) নগরীর একটি হোটেলে সিলেটে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে সিলেট জেলা ও মহানগর বিএনপির নয়া কমিটির উদ্যোগে আয়োজিত মতবিনিময়ে এ প্রত্যয় ব্যক্ত করা হয়।

সভাপতির বক্তব্যে জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম বলেন, আমরা সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমান ও সাবেক এমপি এম ইলিয়াস আলীর ইমেজকে কাজে লাগিয়ে দলে শৃঙ্খলা ও ঐক্য ফিরিয়ে আনতে চাই।  

তিনি আরো বলেন, দলে শৃঙ্খলা ফিরিয়ে আনতে আমরা সর্বোচ্চ চেষ্টা চালাবো। বিএনপিতে ঐক্যের কোন বিকল্প নেই-এই মন্তব্য করে তিনি বলেন, ঐক্যবদ্ধ বিএনপি প্রতিষ্ঠায় আমরা যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত রয়েছি।

মতবিনিময়ে বিএনপি নেতৃবৃন্দের মধ্যে আলোচনায় অংশ নেন-মহানগর সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম ও জেলা সাধারণ সম্পাদক আলী আহমদ। এ সময় জেলা বিএনপির সাবেক আহ্বায়ক এডভোকেট নুরুল হক ও সাবেক সেক্রেটারি এডভোকেট আব্দুল গাফফার প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত