নিজস্ব প্রতিবেদক

১৭ এপ্রিল, ২০১৬ ১২:৪২

ইলিয়াস আলীকে ফিরিয়ে না দিলে কঠোর আন্দোলনের ঘোষণা

বিএনপির সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলীর সন্ধান দাবীতে সিলেটে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। নিখোঁজ এই নেতাকে ফিরে না পেলে কঠোর আন্দোলনের হুমকি দিয়েছেন মানববন্ধনে অংশগ্রহণকারী নেতাকর্মীরা।

আজ রোববার (১৭ এপ্রিল) দুপুরে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে মানববন্ধনের আয়োজন করে ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদ।

সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ ছাড়াও মানববন্ধনে অংশ নেন বিএনপি, যুবদল, ছাত্রদল, মুক্তিযোদ্ধা দলসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, সিলেটের বিএনপির রাজনীতিকে ধ্বংস করতে ইলিয়াস আলীকে সরকারই গুম করিয়েছে। সেজন্যই নিখোঁজের চার বছরেও তাঁর কোনো সন্ধান দিচ্ছেনা আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী।

ইলিয়াস আলীকে অবিলম্বে অক্ষত অবস্থায় ফিরিয়ে না দিলে কঠোর আন্দোলনের ঘোষণা দেন বক্তারা। বক্তারা আরো বলেন, ইলিয়াস আলীর নেতৃত্ব ও কর্মদক্ষতায় ভীত হয়েই সরকার তাকে গুম করিয়েছে।

মানববন্ধনে সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম, ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদের আহ্বায়ক আলহাজ্ব মখন মিয়া, মুক্তিযোদ্ধা ;ল নেতা আব্দুর রাজ্জাক, সিটি কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, দিনার খান হাসু, এটিএম ফয়েজ প্রমুখ অংশ নেন।

২০১২ সালের ১৭ এপ্রিল রাতে বনানীর রাস্তা থেকে ইলিয়াস আলী ও তাঁর গাড়িচালক আনসার আলীকে অজ্ঞাত ব্যক্তিরা ধরে নিয়ে যায়। পরিত্যক্ত অবস্থায় গাড়িটি উদ্ধার করে পুলিশ। এরপর থেকেই তাঁরা নিখোঁজ।

 

আপনার মন্তব্য

আলোচিত