নিজস্ব প্রতিবেদক

২৩ এপ্রিল, ২০১৫ ১৮:০০

হবিগঞ্জে তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তারেক রহমানের বিরুদ্ধে পরোয়ানা জারি করেছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে কটুক্তি করার প্রতিবাদে দায়ের করা মামলায় সমন জারি হলেও আসামি হাজির না হওয়ায় এ গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিশাত সুলতানা এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ইংল্যান্ডের এক অনুষ্ঠানে বঙ্গবন্ধু কটূক্তি করেন বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। এ ঘটনায় চলতি বছরের ২২ ফেব্রুয়ারি হবিগঞ্জ আদালতে তারেকের বিরুদ্ধে এক হাজার কোটি টাকার মানহানি মামলা দায়ের করেন জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মহিবুর রহমান মাহী। এই মামলায় এর আগে তারেকের বিরুদ্ধে সমন জারি হলেও আসামি হাজির না হওয়ায় আদালত বৃহস্পতিবার তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে।

বাদী পক্ষে আইনজীবী সুলতান মাহমুদ ও আজিজুর রহমান সজল মামলাটি পরিচালনা করছেন। অন্যদিকে, বিবাদী পক্ষে রয়েছেন মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীন ও মুদ্দত আলী।

হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তারেক রহমানের বিরুদ্ধে পরোয়ানা জারি করেছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে কটুক্তি করার প্রতিবাদে দায়ের করা মামলায় সমন জারি হলেও আসামি হাজির না হওয়ায় এ গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিশাত সুলতানা এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ইংল্যান্ডের এক অনুষ্ঠানে বঙ্গবন্ধু কটূক্তি করেন বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান।

এ ঘটনায় চলতি বছরের ২২ ফেব্রুয়ারি হবিগঞ্জ আদালতে তারেকের বিরুদ্ধে এক হাজার কোটি টাকার মানহানি মামলা দায়ের করেন জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মহিবুর রহমান মাহী।

এই মামলায় এর আগে তারেকের বিরুদ্ধে সমন জারি হলেও আসামি হাজির না হওয়ায় আদালত বৃহস্পতিবার তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে।

বাদী পক্ষে আইনজীবী সুলতান মাহমুদ ও আজিজুর রহমান সজল মামলাটি পরিচালনা করছেন। অন্যদিকে, বিবাদী পক্ষে রয়েছেন মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীন ও মুদ্দত আলী। - See more at: http://www.sylhetview24.com/news/details/Sylhet/28718#sthash.hxQhh6Uz.dpuf

আপনার মন্তব্য

আলোচিত